বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রৌমারীতে মাসিক সভায় সর্বাত্মক সহযোগিতা চাইলেন এমপি

মাসুদ পারভেজ রুবেল, রৌমারী :
কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ মাসিক ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি বিকালের দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ সম্মেলন কক্ষে প্রধান অতিথি তরুণ প্রজন্মের অহংকার মাটি ও মানুষের নেতা এ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ এমপির উপস্থিতিতে ঘণ্টা ব্যাপি চলে এ আলোচনা সভা।

উক্ত মাসিক সভায় এমপি বলেন, উপজেলার নানা সমস্যা সমাধানে রৌমারীকে উন্নত সমৃদ্ধ উপজেলা গড়ার লক্ষে সকলের সর্বাত্মক সহযোগিতা চেয়েছেন তিনি। জানা গেছে, অল্প বয়সে নৌকা প্রতীক নিয়ে প্রথম বারেই সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই নিজের নির্বাচনী এলাকা রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলায় উন্নয়ন মূলক কাজ শুরু করে এখনও চালিয়ে যাচ্ছেন। তিনি রৌমারীও রাজিবপুর উপজেলার হাসপাতালকে আধুনিক ভবনসহ ৫০ শয্যায় উন্নীত করার জন্য সংসদে উদথাপন করেন। রৌমারীতে কর্মসংস্থান সৃষ্টি ও ব্যবসার প্রসার ঘটাতে ও যোগাযোগ ব্যবস্থা সহজতর করতে রৌমারী টু জামালপুর পর্যন্ত রেল লাইন সংযোগ স্থাপনের জন্য সংসদে জোর দাবি জানান।

তিনি আরও বলেন, আমার লক্ষ্য রৌমারী, রাজিবপুর ও চিলমারী উপজেলার মানুষের জন্য কাজ করা, তাদের ভাগ্যের পরিবর্তন করা। আপনারা জানেন যে, আওয়ামী লীগ দেশকে স্বাধীনতা দিয়েছে। গণতন্ত্র দিয়েছে। যখনই সরকার গঠন করেছে দেশের উন্নয়ন করেছে। বাংলাদেশকে একটি মধ্য আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধ ও উন্নত দেশে পরিণত করবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ হিল জামান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান,সমাজসেবা কর্মকর্তা মিনহাজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, উপজেলা আ,লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম মিনু, সাধারণ সম্পাদক আবু হোরায়রা, বীর মুক্তিযোদ্ধা ও বন্দবেড় ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ডিপুটি কমান্ডা সাহার আলী,রৌমারী সদর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দসহ আরও অনেকে।

উল্লেখ্য যে, উপজেলা বিভিন্ন রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, অফিস আদালতসহ নানা সমস্যার সমাধানে সকলের সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে সমস্যা নিরসন করা হবে বলে তিনি আশ্বস্ত করেন। মাসিক সভার সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান ও সভায় সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার।

 

সম্পর্কিত