বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

রৌমারীতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টার:

কুড়িগ্রামের রৌমারীতে বন্দবেড় ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ ও আ‘লীগের আয়োজনে টাপুরচর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) বিকালে টাপুরচর স্কুল এন্ড কলেজ মাঠে চরশৌলমারী ইউনিয়ন ফুটবল একাদ্বশ ও বন্দবেড় ইউনিয়ন ফুটবল একাদ্বশের মধ্যকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার শেষ সময়ে চরশৌলমারী ইউনিয়ন ফুটবল একাদ্বশ ১-০ গোলে বন্দবের ইউনিয়ন ফুটবল একাদ্বশকে পরাজিত করে। এতে বীর মুক্তিযোদ্ধা হযরত আলী রাজা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কুড়িগ্রাম-৪ (চিলমারী, রৌমারী ও রাজিবপুর) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশি ডা. ফারুকুল ইসলাম ফারুক।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হযরত আলী রাজা, চিলমারী উপজেলা আ‘লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাজেদুল ইসলাম স্বপন, বন্দবেড় ইউনিয়ন যুবলীগ সভাপতি শামছুদ্দোহা, বন্দবেড় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, বন্দবেড় ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ও ইউপি সদস্য শাহ আলম, চরশৌলমারী ইউনিয়নের সাবেক আহব্বায়ক যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

পরে টাপুরচর স্কুল এন্ড কলেজ মাঠ থেকে বিএনপি ও জামাতের নৈরাজ্য ও অবৈধ হরতাল ঠেকাতে উপস্থিত জনতা নিয়ে একটি শান্তি মিছিল বেড় করে টাপুরচর বাজারের বিভিন্ন অলি গলি ঘুড়ে একই স্থানে এসে শেষ হয়।

সম্পর্কিত