রবিবার, ১০ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

রৌমারীতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মিজানুর রহমান মিজান, স্টাফ রিপোর্টার:

কুড়িগ্রামের রৌমারীতে বন্দবেড় ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ ও আ‘লীগের আয়োজনে টাপুরচর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) বিকালে টাপুরচর স্কুল এন্ড কলেজ মাঠে চরশৌলমারী ইউনিয়ন ফুটবল একাদ্বশ ও বন্দবেড় ইউনিয়ন ফুটবল একাদ্বশের মধ্যকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলার শেষ সময়ে চরশৌলমারী ইউনিয়ন ফুটবল একাদ্বশ ১-০ গোলে বন্দবের ইউনিয়ন ফুটবল একাদ্বশকে পরাজিত করে। এতে বীর মুক্তিযোদ্ধা হযরত আলী রাজা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কুড়িগ্রাম-৪ (চিলমারী, রৌমারী ও রাজিবপুর) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশি ডা. ফারুকুল ইসলাম ফারুক।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হযরত আলী রাজা, চিলমারী উপজেলা আ‘লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাজেদুল ইসলাম স্বপন, বন্দবেড় ইউনিয়ন যুবলীগ সভাপতি শামছুদ্দোহা, বন্দবেড় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, বন্দবেড় ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ও ইউপি সদস্য শাহ আলম, চরশৌলমারী ইউনিয়নের সাবেক আহব্বায়ক যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

পরে টাপুরচর স্কুল এন্ড কলেজ মাঠ থেকে বিএনপি ও জামাতের নৈরাজ্য ও অবৈধ হরতাল ঠেকাতে উপস্থিত জনতা নিয়ে একটি শান্তি মিছিল বেড় করে টাপুরচর বাজারের বিভিন্ন অলি গলি ঘুড়ে একই স্থানে এসে শেষ হয়।

সম্পর্কিত