আজ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ



রৌমারীতে প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

শাহ মোঃ আব্দুল মোমেন ,রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপী উপজেলা পরিষদ হল রুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। উদ্ভাবনী কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম রাসেল(ভারপ্রাপ্ত) বীরমুক্তিযোদ্ধা ও বন্দবেড় ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের সরকার, ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, কৃষি কর্মকর্তা কাইয়ুম চৌধরী, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, রৌমারী থানার ওসি তদন্ত এমআর সাঈদ, রৌমারী প্রেসক্লাবের সভাপতি সুজাউল ইসলাম সুজা, বাংলাদেশ প্রেসক্লাব রৌমারী উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ অনেকেই। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইবুল ইসলাম।
কর্মশালায় ১০ টি বিষয় নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ, আশ্রয়ন প্রকল্প-২, শিক্ষা সহায়তা, পল্লী স য়ব্যাংক, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ বাস্তবায়ন নিয়ে আলোচনা হয়।
কর্মশালায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আগামীতেও উক্ত বিষয়গুলি বাস্তবায়ন করতে গিয়ে যে সমস্ত সমস্যাগুলো রয়েছে তা চিহ্নিত করে সমস্যা সমাধান করা হবে। এতে সকলের সহযোগিতা চান বক্তারা।



Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ