নভেম্বর ২৬, ২০২২ ৪:০৩ বিকাল



রৌমারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন

কুড়িগ্রাম  প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ (২৮ সেপ্টেম্বর)। ১৯৪৭ সালের আজকের এই দিনে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। দলের নেতাকর্মী, সমর্থক-শুভ্যানুধ্যায়ীরা আনন্দ-উৎসবের মধ্যে দিয়ে তার ৭৩তম জন্মদিন পালন করেন।আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রৌমারী কেক কাটা হয়েছে।

শনিবার সন্ধ্যায় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের নির্দেশনায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দোয়া, মিলাদ মাহফিল, আলোচনাসভা ও গরিব দুঃখীদের মাঝে ভুনা খিচুড়ি বিতরণ।
উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মশিউর রহমানের পরিচালনায় দোয়া, মিলাদ মাহফিল, কেক কাটা, আলোচনাসভা ও গরিব দুঃখীদের মাঝে ভুনা খিচুড়ি বিতরণ করেন ।

আলোচনাসভায় বক্তব্য দেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ’রা।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য নুর আবদীন, চন্দন সাহা, সদর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন বিপ্লব উপজেলা যুবলীগ নেতা মারুফ শিক্ত মন্ডল, রেজাউদ-দৌলা, সাদেকুল সেতু, ফরহাদ হোসেন, শামিন হোসেন, হারুন ভুট্টু, উপজেলা ছাত্রলীগ নেতা মাশুকুর রহমান বিপ্লব, রাফিউজ্জান হৃদয়, বিল্লাল, রায়হান, সুমন আহমেদ ও রৌমারী সরকারি কলেজ ছাত্রলীগের রাউফুল অালম রাকিব, সাজেদুল ইসলাম, নাহিদ ইসলাম নাহিদসহ আরও অনেকে।



Comments are closed.

      আরও নিউজ