শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

রৌমারীতে প্রতিবন্ধী স্কুলে কম্বল বিতরণ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:কুড়িগ্রামের রৌমারীতে আলহাজ্ব বয়েজ উদ্দিন বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার ২১ জানুয়ারি বিকাল ৩ টার দিকে গোয়ালগ্রামে বিদ্যালয় চত্ত্বরে নবনির্বাচিত সংসদ সদস্য কুড়িগ্রাম-৪ আসনের এড.বিপ্লব হাসান পলাশ এমপির উপস্থিতে বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্দ্যোগে ১ শত জন শিক্ষার্থীদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

তরুণ প্রজন্মের অহংকার নবনির্বাচিত এই সংসদ সদস্যকে গোয়ালগ্রাম মডেল হাই স্কুল ও আলহাজ্ব বয়েজ উদ্দিন বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীদের পক্ষ থেকে ফুলের মালা ও ক্রাস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। পরে বিদ্যালয়ের নানা সমস্যা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে এমপির বক্তব্যে বিদ্যালয় ও এলাকার নানা সমস্যা সমাধানের আশ্বাস দেন। আলোচনা শেষে গোয়াল গ্রাম বাজার মসজিদ এর ভিত্তি প্রস্তুর স্থাপন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, রৌমারী সরকারি ডিগ্রী কলেজের সাবেক সহকারি অধ্যাপক মজিবুর রহমান, রৌমারী মহিলা ডিগ্রী কলেজ সহকারি অধ্যাপক সামাদ খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন, আলহাজ্ব বয়েজ উদ্দিন বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সভাপতি বাহাদুর আলী, গোয়ালগ্রাম মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আবু শাহিন, আলহাজ্ব বয়েজ উদ্দিন বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম জাহিদ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গসহ শিক্ষক কর্মচারীবৃন্দ।

সম্পর্কিত