নভেম্বর ৩০, ২০২২ ৫:৩৯ বিকাল



রৌমারীতে কুড়িগ্রাম জেলা প্রশাসকের মতবিনিময় সভা

রৌমারীতে কুড়িগ্রাম জেলা প্রশাসকের মতবিনিময় সভা

এস,এম,এ মোমেন,রৌমারী (কুড়িগ্রাম): কুড়িগ্রামের রৌমারী উপজেলায় জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদক বিরোধী, ইভটিজিং বন্ধ, বাল্যবিবাহ, মানসম্মত শিক্ষা সম্পর্কিত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রৌমারী উপজেলা প্রশাসন আয়োজনে অদ্য বৃহস্প্রতিবার দুপুর একটায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার দীপঙ্কর রায়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন বলেন, রৌমারী উপজেলাকে আনুষ্ঠানিকভাবে মহান মুক্তিযুদ্ধের মুক্তাঞ্চল ঘোষনা উদ্যোগ নেওয়া হয়েছে। বন্যায় ক্ষতিগ্রস্ত কাঁচা গ্রামীণ রাস্তা মেরামতে জন্য জিআর চাউল বরাদ্দ, পাকা রাস্তা সংস্কার করার জন্য এলজিইডিকে নির্দেশ দেওয়া হয়েছে।

যত্ন প্রকল্পের তালিকায় অন্তভূক্তি নামে মেম্বার চেয়ারম্যানরা পাঁচ হাজার করে টাকা উত্তোলন করেছেন এ বিষয়ে আমার কাছে অনেকে অভিযোগ রয়েছে। পরে তিনি ৬০জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ ও দুই হাজার করে টাকা, ৩৬জন বাস্তুহারা পরিবারের মাঝে পাঁচ হাজার করে টাকা বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জিলুফা সুলতানা, সহকারী পুলিশ সুপার (রৌমারী সার্কেল) মাহফুজুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম, বীরমুক্তিযোদ্ধা আজিজার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজ্জাফর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মিনু, যুগ্ন সাধারন সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি হারুন উর রশিদ হারুন, সরকারী কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধিগণ ও এনজিও প্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



Comments are closed.

      আরও নিউজ