নভেম্বর ৩০, ২০২২ ১০:১৭ বিকাল



রৌমারীতে অাওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

এস,এম,এ মোমেন,রৌমারী (কুড়িগ্রাম): আজ ১১ নভেম্বর বাংলাদেশের প্রথম যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৭২ সালের এইদিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার ভোর ৬টায় সংগঠনের রৌমারী উপজেলার দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা, সকাল সাড়ে ৯টায় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ এবং মোনাজাত অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন,রৌমারী উপজেলা অা’লীগ সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু,যুবলীগের সভাপতি হারুনুর রশিদ,সাধারণ সম্পাদক জাইদুল ইসলাম মিনু,অা’লীগ সহসভাপতি ও সদর ইউপি শহীদুল ইসলাম শালু,যুগ্ন সম্পাদক ও যাদুরচর ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক রফিকুল অালম শাহীন,যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম,সাবেক যুগ্ন অাহবায়ক রুহুল অামিন মেম্বার,যুবলীগের সাংগঠনিক সম্পাদক অা:মালেক, দাঁতভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সম্পাদক ও
রৌমারী উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেনসহ প্রমুখ।
অালোচনা সভায় বক্তাগন বলেন, বাংলাদেশ অাজ উন্নয়নের রোলমডেল। এর কৃতিত্ব মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার। উন্নয়ন কার্যক্রম চলমান রাখার জন্য যুবলীগকে শক্তিশালী করার জন্য, অামাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ক্ষু্ধা,দারিদ্র,সবার জন্য শিক্ষা, জঙ্গিবাদ,বাল্যবিবাহ ও মাদকমুক্ত বঙ্গবন্ধু’র কাংখিত সোনার বাংলা বিনির্মাণে ভুমিকা রাখতে হবে।



Comments are closed.

      আরও নিউজ