মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রাবি ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ

ক্যাম্পাস প্রতিনিধি, রাবিঃ ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদের এই আনন্দ সকল মুসলিমকে প্রফুল্ল করে তোলে। কিন্তু গরীব দুঃখী মানুষের কাছে এ দিন আনন্দের হলেও বুকের ভিতর চাপা থাকে নানা শোক। এই গরীব দুঃখী মানুষের ঈদকে আনন্দ দায়ক করতে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আয়োজন করেছে এক ব্যতিক্রমী আয়োজন।

রোববার (১৬ জুন) বিকেল ৪টা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে গরীব দুঃখীদের মাঝে ৬০টি লুঙ্গি এবং ৬০টি শাড়ি বিতরণ করেন তারা।

নতুন পোশাক পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েন উপস্থিত মানুষগণ। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উত্তরোত্তর সাফল্য কামনা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা। তাদের আবদার, প্রতিবছরই যেন এরকম উদ্যোগ চালু করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু বলেন, ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। এই আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ প্রতি বছরের মতো এবারও বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে। আমাদের বিশ্বাস, এই ছোট্ট প্রয়াস তাদের মুখে হাসি ফোটাবে এবং ঈদ উদযাপনে নতুন রঙ যোগ করবে। আমাদের সমাজের সকল স্তরের মানুষকে একসঙ্গে নিয়ে এগিয়ে যেতে হবে, তবেই আমরা একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে পারব।

এবং শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব বলেন, আমার কাছে ইদ আনন্দ মানেই হত-দরিদ্রের মুখে হাসি ফোটানো। আমরা সবসময় চেষ্টা করি মানবতার সেবায় নিয়জিত থাকার জন্য। এ বছর ৬০টি করে লুঙ্গি ও শাড়ি বিতরণ করেছে রাবি ছাত্রলীগ। আগামীতেও আমাদের কার্যক্রম মানুষের মুখে হাসি ফুটানোর জন্য এবং সবাই মিলে ভালো থাকার জন্য হবে ইনশাআল্লাহ।

/বদরুল ইসলাম জামিল

সম্পর্কিত