নভেম্বর ২৬, ২০২২ ৩:০০ বিকাল



রাবিতে রৌমারী-রাজিবপুর সেতুবন্ধন ছাত্র সংঘে”র কমিটি গঠন

এস,এম,এ মোমেন:
রৌমারী-রাজিবপুর থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের মধ্যে
আরবী বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আব্দুল কুদ্দুছ (রাজিবপুর) কে সভাপতি এবং ইতিহাস বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মোঃ রনি আহমেদ (রৌমারী) কে সধারন সম্পাদক করে “রৌমারী-রাজিবপুর সেতুবন্ধন ছাত্র সংঘে”র ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এবং সহকারী প্রক্টর ড.এস এম মোখলেসুর রহমান সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কৃষিবিদ সানিয়া আফরিন তানিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা, কৃষি সম্প্রসারন অধিদপ্তর,খামারবাড়ি ঢাকা, ইঞ্জিনিয়ার মোঃ রোকনুজ্জামান,নির্বাহী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর,রাজশাহী এবং ইঞ্জিনিয়ার মোঃ মাইদুল ইসলাম,সহকারী প্রকৌশলী, ময়মনসিংহ সড়ক বিভাগ। কমিটির অন্যান্য গুরুত্বপূর্ণ সদস্য হলেন সহ-সভাপতি মোঃ ইসমাঈল হোসেন সিরাজী, বৃষ্টি বিনতে হামযা,মোঃ হাবিবুল্লাহ, যুগ্ম সম্পাদক মোঃ লিমন ইসলাম,মোঃ মেহেদী হাসান,সাংগঠনিক সম্পাদক আতিক হাসান,সহ সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান হৃদয়, কোষাধ্যক্ষ মোঃ ফারুক হোসাইন, সহ কোষাধ্যক্ষ রহমাতুল্লাহ জিহাদ, দপ্তর সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন, ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ মামুন সরকার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফাতেমা লতা।

২৯ ফেব্রুয়ারী বিকেলে ইসমাইল হোসেন সিরাজি ভবনের ড.এ. আর মল্লিক লেকচার হলে অনুষ্ঠিত “নবীন বরণ ও আলোচনা সভা” অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা হয়। অনুষ্ঠানে রৌমারী – রাজিবপুর উপজেলা থেকে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়। নবীন বরণ অনুষ্ঠানে সংগঠনটির সিনিয়র প্রতিষ্ঠাতা সদস্য ও উপদেষ্টা আব্দুল লতিফ বলেন, বিধৌত ব্রহ্মপুত্র নদ দ্বারা কুড়িগ্রাম থেকে বিচ্ছিন্ন দুইটি উপজেলা রৌমারী ও রাজিবপুর; এ সংগঠনটি রৌমারী-রাজিবপুর দুই উপজেলায় পরস্পরের মধ্যে একক একটি প্লাটফর্ম তথা দুই উপজেলায় সেতুবন্ধন হিসেবে কাজ করবে।



Comments are closed.

      আরও নিউজ