বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাবিতে গ্রীন ভয়েসের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাবি প্রতিনিধি:রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) গ্রীন ভয়েসের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের মমতাজ উদ্দিন অ্যাকাডেমিক ভবনে বিকেল সাড়ে ৪টায় এ আয়োজন সম্পন্ন হয়।

গ্রীন ভয়েস রাবি শাখার সভাপতি আশিকুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আহসান হাবিবের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের অধ্যাপক ও গ্রীন ভয়েস রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা ড. আনিসুজ্জামান।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক জনাব আলমগীর কবির। এই সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গ্রীন ভয়েসের ইতিহাস, ঐতিহ্য, প্রয়োজনীয়তা এবং রমজানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা করা হয়। আলোচনা শেষে সকলের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন গ্রীন ভয়েসের সহ-সমন্বয়ক আরিফুর রহমান, রাজশাহী জেলার সভাপতি ডা. সালেহীন সাকিব, কেন্দ্রীয় সংগঠক আব্দুর রহিম, রাজশাহী কলেজ শাখা সভাপতি নাহিদসহ রাজশাহী জেলা শাখা, রাজশাহী কলেজ শাখা এবং ইডেন কলেজ শাখার অতিথিগণ। ইফতার মাহফিলে গ্রীন ভয়েস রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাহিন, সামিউল, প্রান্ত চন্দ্র পাল, সিরাজুল ইসলাম, পলাশ, জয়ন্ত, রাজু, শুভ, রিয়া, রিংকি, সামিয়া, জাকারিয়া এবং বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলসহ প্রায় ১৪০ জন সবুজ বন্ধুগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত