আজ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ



রাণীনগর-আত্রাইয়ে ৯জন গ্রেপ্তার

 

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর ও আত্রাই থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে নারী/শিশু ও মাদক মামলার পলাতক ৯জন আসামীকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে রাণীনগরে ৭জন এবং আত্রাইয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।
রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ জানান,মঙ্গলবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলার নান্দাইবাড়ী গ্রামের মুঘল সরদারের ছেলে হালিম,হালিমের ছেলে আবু হানিফ এবং মেয়ে রম্নজিনা আক্তারকে গ্রেপ্তার করা হয়। একই রাতে উপজেলার খট্রেশ্বর গ্রামে অভিযান চালিয়ে খগেন মহন্ত্মের স্ত্রী চায়না মহন্ত্ম,ছেলেজীবন মহন্ত্ম ও মেয়ে স্মৃতি মহন্ত্মকে গ্রেপ্তার করা হয়েছে। ওই রাতেই উপজেলার ভান্ডারা গ্রামের ফরিদ উদ্দীনের ছেলে ফারম্নক হোসেনকে গ্রেপ্তা করে পুলিশ। তিনি জানান,নারী/শিশু নির্যাতন মামলায় আদালতের গ্রেপ্তারী পরোয়ানামূলে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছ।
অপর দিকে আত্রাই থানার ওসি (তদন্ত্ম) লুৎফর রহমান জানান,মঙ্গলবার রাতে উপজেলার ভবানীপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক মামলার পলাতক আসামী ওই গ্রামের আবুল কাশেমের ছেলে জামাল উদ্দীনকে গ্রপ্তার করা হয়। এছাড়া বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক আসামী আজিজুল ইসলামকে বান্দাইখাড়া বাজার থেকে গ্রেপ্তার করা হয়। আজিজুল বান্দাইখাড়া গ্রামের মকছেদ আলীর ছেলে। গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।#



Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ