সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

রাণীনগরে ১১ জন জুয়াড়ি গ্রেফতার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে জুয়া আসরে অভিযান চালিয়ে ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার চককুতুব এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রাণীনগর উপজেলার চকাদিন মোল্লাপাড়া গ্রামের মৃত তোজিমুদ্দিন কবিরাজের ছেলে রাহিম কবিরাজ (৩১), চকাদিন কারিগরপাড়া গ্রামের আবু জেহেলের ছেলে জুয়েল সরদার (৩৩), চকাদিন গ্রামের মৃত আক্কাস সরদারের ছেলে মতিউর রহমান (৫০), চকাদিন মৃধাপাড়া গ্রামের আলাউদ্দিন মৃধার ছেলে রুবেল মৃধা (২৮), ত্রিমোহনী গ্রামের শংকর পোদ্দারের ছেলে সূর্য পোদ্দার (৩০), চককুতুব গ্রামের বেলাল সরদারের ছেলে আ: হালিম (২২), একই গ্রামের মতিন সরদারের ছেলে রিপন সরদার (৩২), নজরুল সরদারের ছেলে রাঙ্গা সরদার (২৫), খট্টেশ্বর গ্রামের মহসীন আলী শাহের ছেলে সাবু আলী শাহ (৩২), ও নওগাঁ সদর থানার চন্ডিপুর হেজাতিপাড়া গ্রামের সেকেন্দার সরকারের ছেলে দেলোয়ার সরকার (৩৫) ও উপর শেরপুর গ্রামের ময়েন উদ্দিনের ছেলে আব্দুল জলিল (৩০)।

বিষয়টি নিশ্চিত করেছেন রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় জুয়ার ওই আসরে থানা পুলিশ অভিযান চালায়। অভিযানে ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এ সময় জুয়ার আসর থেকে ২৫৬০ টাকাসহ জুয়ার বিভিন্ন উপকরন উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাতেই থানায় মামলা রুজু করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত