বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

রাণীনগরে ককটেল বিস্ফোরনে আহত তিন \ থানায় মামলা দায়ের


শ্রী মনোরঞ্জন চন্দ্র, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে দুর্বৃত্তদের ছোরা ককটেল বিস্ফোরনে মোটরসাইকেল আরোহী জয়নাল সরদার ও চালক জুয়েল হোসেন নামে দুইজন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার রেলগেইট সংলগ্ন বিষ্ণুপুর ছোট ব্রিজে এই ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটেছে। এই বিষয়ে অজ্ঞাতদের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উপজেলার মধ্যরাজাপুর গ্রামের আক্কাস আলীর ছেলে আহত জয়নাল সরদার জানান ওই দিন তারা দলীয় কাজ শেষে তিনটি মোটরসাইকেল করে বড়গাছা থেকে রাণীনগরের দিকে ফিরছিলেন। ফেরার পথে উপজেলার রেলগেইট সংলগ্ন বিষ্ণুপুর নামক স্থানের ছোট ব্রিজে এলেই তাদের বাইক লক্ষ্য করে কে বা কারা তিনটি ককটেল নিক্ষেপ করে। এসময় বিকট শব্দে ককটেল বিস্ফোরিত হয় এবং রাস্তার পাশে থাকা খড়ে আগুন ধরে যায়। ফলে এক ভীতিকর অবস্থার সৃষ্টি হয়। এসময় প্রথম মোটরসাইকেলে থাকা জয়নাল ও জুয়েল পাকা রাস্তার উপর ছিটকে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয়। পিছনে থাকা অন্য মোটরসাইকেল আরোহীদের তেমন কোন ক্ষতি হয়নি। পরে আহত জয়নাল ও জুয়েলসহ অন্যদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তারা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে। পরে রাতেই জয়নাল সরদার বাদী হয়ে অজ্ঞাত দুর্বৃত্তদের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন।

উপজেলা আ’লীগের সদস্য রাহিদ সরদার বলেন আমরা সবাই মিলে সব সময় দলবল নির্বিশেষে উপজেলায় একটি শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার চেস্টা করে আসছি। গত তিনদিনের বিএনপি-জামায়াত সন্ত্রাসী দলের ডাকা অবরোধের মধ্যেও উপজেলার সকল স্থানে শান্তিপূর্ন পরিবেশ বিরাজ করছিলো। অবরোধের সময় উপজেলার সেই শান্তিপূর্ন পরিবেশ নষ্ট করতে কোন প্রকারের নাশকতা সৃষ্টির সুযোগ না পাওয়ায় শেষ সময়ে এসে সেই শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতেই বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা এমন নাশকতার পরিকল্পনা গ্রহণ করে থাকতে পারে। আমি উপজেলা আ’লীগের পক্ষ থেকে এমন নাক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে এই ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সেলিম রেজা বলেন খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুঘর্টনা কবলিত মোটরসাইকেল ও অন্যান্য উপকরন উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের আটক করার জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

সম্পর্কিত