আজ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ



রাণীনগরে একরাতে ২২ দোকানের তালা কাটল চোরেরা!

 

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে এক রাতে ২২ দোকানের তালা কেটেছে চোরেরা। এর মধ্যে কিটনাশক,মুদি,স্বর্ণের দোকানসহ বেশ কিছু দোকানের মোট ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। শনিবার মধ্য রাতে উপজেলার বড়গাছা ইউনিয়নের চৌমহনী বাজারে এঘটনা ঘটে। এঘটনার পর থেকে চোর সনাক্ত ও মালামাল উদ্ধারে মাঠে নেমেছে থানাপুলিশ।
চৌমহনী বাজারের মেসার্স চৌমহনী টেডার্সের মালিক সজল কুমার সরকার জানান,এই বাজারে প্রায় ৭৮টি দোকান রয়েছে। প্রতি দিনের ন্যায় আমরা শনিবার রাতে ব্যবসার কাজ শেষ করে তালা দিয়ে বাড়ীতে যাই। সকালে জানতে পারি দোকানের তালা কেটে মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা। তার কিটনাশকের দোকানের প্রায় ৩ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে বলে জানান তিনি।এছাড়া কোন দোকানে ১৫হাজার টাকার মালামাল,কোন দোকানের ২০হাজার টাকার মালামাল আবার কোন দোকানের দুইশত টাকা করে মোট ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। তবে ২২টি দোকানের তালা কাটলেও এর মধ্যে মেডিসিন,ইলেক্ট্রনিক্সসহ বেশ কিছু দোকানের কোন মালামালই নেয়নি চোরেরা।
ওই বাজারের পাহারাদার সেলিম হোসেন (৪০) বলেন,রাত অনুমান ১টা ৪০ মিনিট নাগাদ মিনি ট্রাকে করে প্রায় ৮/১০জন লোক এসে আমাদেরকে হাত-পা-চোখ,মূখ বেধে বাজারের পার্শ্বে রেখে চুরি সংঘটিত করে।
রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন,ওই বাজারে ৪/৫টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শণ করেছি। এব্যাপারে এখনো কোন অভিযোগ না পেলেও চোর সনাক্ত ও চোরাই মালামাল উদ্ধারে জোর তৎপরতা চলছে।#



Comments are closed.

      আরও নিউজ

ফেসবুক পেইজ