বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

রাণীনগরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরের পারইল ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা জাহিদুর রহমান জাহিদকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রবিবার সকালে উপজেলার পারইল ইউনিয়ন পরিষদে ঘটনাটি ঘটে। এ সময় দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান জাহিদকে দেশীয় ধারালো অস্ত্র ছুরি ও হাসুয়া দিয়ে তার হাতে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে।

এ ঘটনায় গুরুত্বর আহত ইউপি চেয়ারম্যান জাহিদকে বগুড়া জিয়া মেডিকেলে ভর্তি করা হয়েছে। হামলার শিকার ইউপি চেয়ারম্যান জাহিদ পারইল গ্রামের বাসিন্দা। তবে কি কারণে চেয়ারম্যান জাহিদের উপর হামলার ঘটনা ঘটলো তা সঠিক বলতে পারেনি কেউ।

পারইল ইউপি সচিব তরিকুল জানান, পরিষদে চেয়ারম্যানের কক্ষে সেবাপ্রত্যাশীদের সেবা দিচ্ছিলেন ইউপি চেয়ারম্যান জাহিদ। এ সময় মাস্ক পরে ৬-৭ জন ব্যক্তি ইউনিয়ন পরিষদে ঢুকেন। তাদের মধ্যে ২ জন ব্যক্তি চেয়ারম্যানের কক্ষে প্রবেশ করে। এরপর চেয়ারম্যানের সঙ্গে কথা বলতে বলতে তারা চেয়ারম্যানের উপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান জাহিকে পাইপ দিয়ে মারধর করাসহ দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হাতসহ শরীরের বিভিন্ন স্থানে কোপান। এরপর চেয়ারম্যানকে গুরুত্বর আহত করে তারা পালিয়ে যান। হামলাকারী দুর্বৃত্তরা মাস্ক পরে থাকায় তাদের চেনা যায়নি।

ইউপি সচিব আরও বলেন, চেয়ারম্যান জাহিদকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে আদমদিঘী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়া মেডিকেলে নেওয়া হয়েছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয় ক্ষতিয়ে দেখা হচ্ছে। ইউপি চেয়ারম্যান জাহিদের উপর হামলাকারী কাউকে ছাড় দেওয়া হবে না। দ্রæত হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

সম্পর্কিত