ডিসেম্বর ১, ২০২২ ১২:২৬ সকাল



রাজীবপুরে বীব প্রতিক তারামন বিবি ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি:
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন এবং প্রয়াত বীর প্রতিক তারামন বিবি’র স্মৃতির স্মরণে ” বীর প্রতিক তারামন বিবি ক্রিকেট  টুর্নামেন্টের” উদ্বোধনী করা হয়েছে।
আজ শনিবার রাজীবপুর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক শফিউল আলম, আরও উপস্থিত ছিলেন রাজীবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃমেহেদী হাসান,আ’লীগ নেতা মশিউর রহমান রতন, যুবলীগ সভাপতি আজিবর রহমান,সাধারণ সম্পাদক আতিয়ার রহমান সোহাগ,আশরাফুল ইসলাম বাবু প্রমুখ।
টুর্নামেন্টটি আয়োজন করেছে স্থানীয় আমরা ক’জন নামের একটি সামাজিক সংগঠন। এই টুর্নামেন্টে ৮ টি দল অংশগ্রহণ করবে।টি টোয়েন্টি ফরমেটে নক আউট পদ্ধতিতে খেলাগুলো পরিচালিত হবে।
পুরো টুর্নামেন্টের স্পন্সর হিসেবে আছে ক্লেমন,বার্জার গ্যালারি,ও অপু কসমেটিকস এবং দৈনিক কালের কন্ঠের শুভসংঘ।
আগামি ২ ফেব্রুয়ারি এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।খেলায় অংশগ্রহণ করবে, রাজীবপুর, যাদুরচর, রৌমারী, চিলমারী, উলিপুর, গাইবান্ধা, দাঁতভাঙ্গা ও কাউনিয়ারচর ক্রিকেট একাদশ।
টুর্নামেন্ট আয়োজনের বিষয়ে কথা হয় আমরা  ক’জন সামাজিক সংগঠনের সদস্যদের সাথে।তারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও বীর প্রতিক তারামন বিবি’র প্রতি শ্রদ্ধা ও ভালবাসা থেকে এই  ক্রিকেট খেলার আয়োজন করা হয়েছে।সকলের সহযোগিতা পেলে ভবিষ্যতে আরারও এমন টুর্নামেন্টের আয়োজন করা হবে বলেও জানান তারা।



Comments are closed.

      আরও নিউজ