নভেম্বর ৩০, ২০২২ ১১:৫৫ বিকাল



রাজীবপুরে করোনা প্রতিরোধে নানা উদ্যোগ গ্রহন করেছে পুলিশ প্রশাসন

সহিজল ইসলাম,রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি

রাজীবপুর উপজেলা প্রশাসন করোনাভাইরাস মোকাবিলায় সচেতনতা বৃদ্ধিতে লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ সহ জনসমাগমন প্রতিরোধ করতে নানা উদ্যোগ গ্রহণ করেছে।

থানা পুলিশের সহোযোগিতায়, আনসার ব্যাটালিয়ান ও গ্রাম পুলিশও এক যোগে জনসাধারণকে করোনা প্রতিরোধে নানা সচেতনতা মূলক কার্যক্রম মেনে চলতে উদ্ধুদ্ধ করছে।

এছাড়াও জরুরী  প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হতে পুলিশের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। এ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইন গত ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানান রাজীবপুর থানার ওসি তদন্ত নয়ন দাস।

আজ শুক্রবার বিকেলে  রাজীবপুর উপজেলা শহরে পুলিশের একটি দল সচেতনতা মূকল অভিযান  পরিচালনা করে। এসময় অপ্রয়োজনে যারা বাজারে ঘোরাঘুরি করছিল তাদের সতর্ক করে দেওয়া হয়।জনসমাগম এড়িয়ে চলতে পুলিশের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে এলাকাবাসীকে।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে শহরের সুপারমার্কেট সংলগ্ন এলাকায় হাত ধোয়ার জন্য পানির টেপ স্থাপন করা হয়েছে।এছাড়াও রাজীবপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল আলম বাদলের উদ্যোগে উপজেলার কাঁচাবাজারে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।

রাজীবপুর থানা’র অফিসার ইনচার্জ (ওসি)গোলাম মোর্শেদ তালুকদার উপজেলার সকল জনসাধারণের উদ্দেশ্যে বলেন, আতঙ্কিত হবেন না সরকারের নির্দেশনা গুলো মেনে চলুন।করোনা মোকাবেলায় প্রতিকারের চেয়ে প্রতিরোধ উত্তম।



Comments are closed.

      আরও নিউজ