মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

রাজিবপুরে ড্রাইভারকে হত্যা করে গাড়ি ছিনতাই

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:কুড়িগ্রামের রাজিবপুরে ইজিবাইক চালককে হত্যার পর ইজিবাইক ছিনতাই করে নেয়ার ঘটনা ঘটেছে। ৩০ জানুয়ারী মঙ্গলবার উপজেলার স্লইজ গেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এনামুল হক (৪০) রৌমারী উপজেলার উত্তর ইছাকুড়ি ভিটে বাড়ি গ্রামের মৃত মেছের আলীর পুত্র বলে জানা গেছে।

পরিবার ও থানা সূত্রে জানা গেছে, গত সোমবার ২৯ জানুয়ারী সকালে কর্তিমারী থেকে অজ্ঞাত কয়েকজন লোক তার ইজিবাইক ভাড়া করে কোম্পানির মালামাল বিক্রি করার উদ্দেশ্যে রাজিবপুর উপজেলায় নিয়ে যায়। সারাদিন পরিবারের সাথে যোগাযোগ না থাকায়, রাতে নিতহ এনামুলের সাথে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায় নি। পরের দিন মঙ্গলবার সকালে রাস্তায় চলাচলরত লোকজন রাজিবপুর ধুলিউরা এলাকা স্লুইজগেট সংলগ্ন নিচু জমিতে অজ্ঞাত একজন লোককে অজ্ঞান অবস্থায় পরে থাকতে দেখতে পায়। সঙ্গে সঙ্গে তারা রাজিবপুর ফায়ার সার্ভিস কর্মকর্তাদেরকে জানায়। তৎক্ষণাত তারা অজ্ঞাত লোটিকে উদ্ধার করে রাজিবপুর হাসপাতালে ভর্তি করেন। ডিউটিরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এবিষয়ে মৃত এনামুলের বড় বোন মাহফুজা বেগম বলেন, আমার ছোট ভাই গতকাল সোমবার কোম্পানির মালামাল নিয়ে রাজিবপুর গেলে আর ফিরে আসে নাই। আজ মঙ্গলবার সকালে জানতে পারি তাকে হত্যা করা হয়েছে। প্রকৃত হত্যাকারি কারা, তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হউক। আমি হত্যাকারিদের শাস্তির দাবী জানাচ্ছি। এবিষয়ে রাজিবপুর থানায় একটি হত্যা মামলার অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে রাজিবপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আশিকুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে।

সম্পর্কিত