নভেম্বর ২৬, ২০২২ ৩:০৩ বিকাল



রাজারহাটে ডোবায় মিললো খণ্ডিত হাত-পা-মুণ্ডু

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পরিত্যক্ত ডোবা থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির খণ্ডিত দুই হাত, এক পা ও মুণ্ডু উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার চাকিরপাশা ইউনিয়নের নাককাটি বাজারের পশ্চিম দিক সংলগ্ন একটি ডোবা থেকে এগুলো উদ্ধার করা হয়।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কুমার সরকার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে নাককাটি বাজার এলাকায় প্রকট দুর্গন্ধ ছড়িয়ে পড়লে পার্শ্ববর্তী ডোবায় ভাসমান অবস্থায় মানবদেহের ওই খণ্ডিত অংশগুলো দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে এগুলো উদ্ধার করে নিয়ে আসা হয়।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে সদ্য পদোন্নতিপ্রাপ্ত) মেনহাজুল আলম বাংলানিউজকে জানান, অজ্ঞাতপরিচয় ব্যক্তির মরদেহের মূল শরীর ছাড়া দুই হাত, একটি পা ও মুণ্ডু উদ্ধার করা হয়েছে। দেহের খণ্ডিত অংশগুলোর পাশে একটি ব্যাগ ও কাপড় পাওয়া গেছে।

মেনহাজুল আলম আরও জানান, ময়মনসিংহে লাগেজের ভেতর থেকে উদ্ধার হওয়া ব্যক্তির শরীরের খণ্ডের সঙ্গে কুড়িগ্রামে দুইদিনে উদ্ধার হওয়া অঙ্গগুলোর যোগসূত্র রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। ময়মনসিংহে উদ্ধার হওয়া মানব শরীরের খণ্ডের সঙ্গে এখানে উদ্ধার করা অঙ্গগুলোর রং এবং গঠনের অনেকটাই মিল থাকায় সেখানকার আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।

এর আগে সোমবার (২১ অক্টোবর) সকালে ময়মনসিংহে লাগেজের ভেতর থেকে হাত, পা ও মুণ্ডুবিহীন মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিনই কুড়িগ্রাম সদরের বেলগাছার একটি পুকুরের পাড় থেকে আরেকটি খণ্ডিত পা উদ্ধার করে পুলিশ।

তথ্যসূত্রঃ বাংলানিউজটোয়েন্টিফোর.কম



Comments are closed.

      আরও নিউজ