শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন

রাবি প্রতিনিধি:রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র (রুরু) ২০২৩-২৪ মেয়াদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক যুগান্তর পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি লাবু হককে সভাপতি ও দৈনিক দেশান্তর পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মারুফ হাসান সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে রাকসু ভবনে রিপোর্টার্স ইউনিটি’র কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে সদ্য বিদায়ী সভাপতি শাহিনুর খালিদ ও সাধারণ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ফাহিম আহমেদ (বিডিনিউজ২৪), যুগ্ন- সাধারণ সম্পাদক রায়হান ইসলাম (বাংলাদেশ প্রতিদিন), অর্থ-সম্পাদক মো. সোহাগ আলী (চ্যানেল২৪/ দৈনিক আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক মাহবুব বিল্লাহ (দি বাংলাদেশ টুডে), প্রশিক্ষণ সম্পাদক অমর্ত্য রায় (পদ্মাটাইমস২৪), দপ্তর সম্পাদক আলজাবের আহমেদ (ডেইলি বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইবতেসাম শান্ত (নিউজজি২৪, পদ্মা), এবং অভ্যর্থনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আছিয়া খাতুন (খোলা কাগজ/ বার্তা২৪), পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক স্বজন রায় (ঢাকা প্রকাশ) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল ফাহাদ (ঢাকাটাইমস)।

কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন- আলিম খান (মূহুর্ত নিউজ)। এছাড়া, সদ্যবিদায়ী সভাপতি শাহিনুর খালিদ ও সাধারণ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন।

সম্পর্কিত