বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজবাড়ী প্রেসক্লাবের উদ্যোগে সকল উপজেলার সাংবাদিকদের মিলন মেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ নুরুল ইসলাম, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধিঃরাজবাড়ীতে আজ রোববার ( ১৭ মার্চ) স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উপলক্ষে রাজবাড়ী জেলায় কর্মরত সাংবাদিকদের সম্মানে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয় । বাংলাদেশ আওয়ামী লীগ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক, রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি কাজী ইরাদত আলীর উদ্যোগে রাজবাড়ী জেলা প্রেস ক্লাবের আয়োজনে রাজবাড়ী ৫ উপজেলার বিভিন্ন প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক্স মিডিয়া ও অনলাইন পোর্টালের সাংবাদিকদের নিয়ে পৌর বিপণী বিতান কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের মিলন মেলা এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক , রাজবাড়ি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিস এর সভাপতি কাজী ইরাদত আলী , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম খান৷, রাজবাড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খন্দকার আব্দুল মতিন ,ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস , প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম হিরন , ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক একুশে টেলিভিশনের সাংবাদিক মোঃ জাহাঙ্গীর , বাংলাদেশ বুলেটিং এর সাংবাদিক কবির হোসেন , ও দৈনিক দেশ সকাল, দৈনিক দেশবাংলা রাজবাড়ী জেলা প্রতিনিধি বাবলু শেখ, আমাদের সময় রাজবাড়ী জেলা প্রতিনিধি সোহেল রানা, দৈনিক বায়ান্ন পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ আমিরুল হক, দৈনিক জবাবদিহি জেলা প্রতিনিধি মেহেদী হাসান সহ বিভিন্ন ইলেকট্রনিক্স, প্রিন্ট মিডিয়া ও অনলাইন পোর্টালের বাদিকবৃন্দ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন ।

এতে প্রধান অতিথি কাজী ইরাদত আলী শিশু দিবস উপলক্ষে কেক কেটে উদ্বোধন করেন ও সাংবাদিকদের পেশাগত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করায় ধন্যবাদ জানান। প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক সাংবাদিকদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক মাতৃকণ্ঠ সম্পাদক খন্দকার আব্দুল মতিন বলেন সকল সাংবাদিকবৃন্দদের একসঙ্গে নিয়ে ইফতার আয়োজন করতে পেরে আমি আপনাদেরকে ধন্যবাদ জানাচ্ছি একই সঙ্গে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সাংবাদিকদের একসঙ্গে মিলিত হয়ে কাজ করার আহ্বান জানান ।

এতে রাজবাড়ি জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা ও বিভিন্ন উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন। রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদকের পক্ষ থেকে সদস্যবৃন্দরা সহ কাজী ইরাদতকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

সম্পর্কিত