রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

রাজবাড়ীর বহরপুরে বৃষ্টি প্রার্থনা নামাজের অনুষ্ঠিত

মো নুরুল ইসলাম, কালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধিঃরাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ধর্মপ্রাণ মুসলমানগন অনাবৃষ্টি ও অতি তাপপ্রবাহের কারনে জনজীবনে দুর্ভোগ নেমে এসেছে।অনাবৃষ্টি কারনে বিভিন্ন এলাকার ভূগর্ভস্থ পানির লেয়ার নিচে নেমে যাওয়ায় টিউবয়েল থেকে পানি উঠছে না সেচের অভাবে ফসল নষ্ট হয়ে যাচ্ছে জমির ফসল। এ অবস্থায় মহান সৃষ্টি কর্তার সাহায্য ছাড়া পরিত্রাণে উপায় নেই।

আজ ২২ এপ্রিল রোজ সোমবার দুপুর ২:৩০ সময় রাজবাড়ী জেলার বালিয়াকান্দী উপজেলার বহরপুর মৃধার বটতলা ( কলেজ মোড়) ঈদগাহ ময়দানে বৃষ্টির জন্য বৃষ্টি প্রার্থনার বিশেষ নামাজের জামাত অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) উক্ত জামাতে এস্তেগফারের সাথে সকলকে দলে দলে সামিল হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন মুফতি মোঃসাইফুল ইসলাম মুহাদ্দিস, মারকাজুল ইমাম আনওয়ার শাহ কাশ্মীরী রহঃ রাজবাড়ী পেশ ইমাম ও খতিব, বহরপুর হাট কেন্দ্রীয় জামে মসজিদ।

এ সময় বহরপুর, তেতুলিয়া, বাড়াদী, সেকারা, নারায়নপুর, পদমদি, ফুলাইল, বংকুর, খালকুলা, শহীদ নগরসহ আশপাশের বিভিন্ন এলাকার ধর্ম প্রান্ত মুসলমান গন এই বিশেষ নামাজে অংশগ্রহণ করেন। দুই রাকাত নফল নামাজের পর মহান আল্লাহতালার নিকট বৃষ্টি চেয়ে বিষেশ মোনাজাত করেন মুসল্লিগণ।

সম্পর্কিত