বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজবাড়ীর দৌলোদিয়ায় ট্রাক টার্মিনালে বিদ্যুৎ স্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধিঃরাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ট্রাক টার্মিনালে বিদ্যুতের পরিত্যক্ত এক পিলার তুলতে গিয়ে পাশে থাকা ১১ হাজার ভোল্টেজের বিদ্যুতের লাইনের সংস্পর্শে বিআইডব্লিউটিএ’র এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

সে দৌলতদিয়া শাহাদত মেম্বার পাড়ার মৃত সিদ্দিক মন্ডল এর ছেলে আফতাব মন্ডল (২৭) তার এক স্ত্রী ও আব্দুল্লাহ নামের এক ছেলে রয়েছে। সে দৌলতদিয়া প্রভাতী কিন্ডারগার্টেন এর নার্সারি ছাত্র।শনিবার ২৩ মার্চ দুপুর আড়াইটা দিকে ট্রাকটার্মিনালে এই ঘটনাটি ঘটে।

স্থানীয়রা বলেন, কিছু দিন আগে দৌলতদিয়া টার্মিনালের অবৈধ স্থাপনা উচ্ছেদ হয়েছে।সেসব জায়গায় আবারোও নতুন করে স্থাপনা তৈরি হচ্ছে। সেই স্থাপনার পাশ থেকে পরিত্যক্ত বিদ্যুতের পিলারটি তুলতে গিয়ে পাশে থাকা নতুন স্থাপনা তৈরি হওয়াতে অনেকটাই বেক পোহাতে হয়েছে তাকে। একপর্যায়ে পিলারটি মাথা গিয়ে পাশে থাকা ১১ হাজার ভোল্টেজের লাইনে ধাক্কা লাগার সাথেই বিকট শব্দ হয়ে আফতাব মাটিতে লুটিয়ে পড়ে। তখন স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয় বিআইডব্লিউটিএ আরিচা বন্দর ও পরিবহন কর্মকর্তা এস এম সাজ্জাদুর রহমান বলেন, ট্রাক টার্মিনালে উচ্ছেদের জায়গা গুলোতে ঘর তোলার জন্য সবাই দরখাস্ত করেছে। এখনো তাদেরকে ঘর তোলার অনুমতি দেইনি তারা জোর করেই ঘর তুলছে।এ বিষয় ব্যবস্থা নিবো।

সম্পর্কিত