সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

রাজবাড়ীর গোয়েন্দা পুলিশের অভিযানে ফেনসিডিলসহ একজন গ্রেপ্তার

মোঃ আমিরুল হক, রাজবাড়ী ঃরাজবাড়ী জেলা গোয়েন্দা ডিবি পুলিশের নিয়মিত অভিযানে চঞ্চলকর ১,মাদক কারবারিকে গ্রেফতার করেছে, রাজবাড়ী জেলার চৌখস পুলিশ অফিসার ইনচার্জ ডিবি ওসি মোঃ মনিরুজ্জামান খান এর তত্ত্বাবধানে সঙ্গীয় ফোর্স নিয়ে রাজবাড়ী ডিবি পুলিশের এস, আই, দেওয়ান শামীম খান এই অভিযান পরিচালনা করেন ।

রোববার (৪ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে রাজবাড়ী সদর থানাধীন খানখানাপুর হতে হাইওয়ে সড়কের পাশে গোলাম মাওলার রিক্সা গ্যারেজের সামনের পাকা সড়কের উপর হতে মাদক কারবারি মোঃ জনি আশিকুর (২৮) কে ৯০ পিস ফেনসিডিল সহ গোয়েন্দা পুলিশের এস আই দেওয়ান শামীম খান গ্রেপ্তার করেন ।

অভিযুক্ত মোঃ জনি আশিকুর চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার সিংনগর গ্রামের মোঃ আঃ আলিম এর ছেলে।
উদ্ধারকৃত অবৈধ মাদক দ্রব্য ৯০ পিস ফেনসিডিল বোতল যাহার ওজন ৯,লিটার যার অবৈধ বাজার মূল্য অনুমান -৩,৬০,০০০|=টাকা গ্রেফতারকৃত আশিকুর এর নিকট হতে অবৈধ মাদকসহ একটি মোটরসাইকেল ও একটি পুরাতন মোবাইল ফোন জব্দ করা হয় ।

পুরাতন মোটরসাইকেলটি রেজিস্ট্রেশন বিহীন বাইকটি মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহার করা হত বলে জানা গেছে । আটককৃত মোঃ জনি আশিকুরের বিরুদ্ধে সিডি,এম , এস, যাচাই করে খোঁজ পাওয়া যায় তার বিরুদ্ধে আগে আরও দুটি মাদক মামলা রয়েছে। জনি আশিকুর এর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য আইনের মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে ।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণে জেলা পুলিশ কাজ করায় জেলা পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদকে,প্রশংসা করেন জেলার বিভিন্ন এলাকার সাধারণ জনগণ। জেলার জেলার প্রতিটি উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে পুলিশি অভিযান অব্যাহত রাখার জন্য ধন্যবাদ জানান । অল্প সময়ের মধ্যে সাধারণ জনগণের আস্থা অর্জন করেছেন রাজবাড়ীর এই সুযোগ্য পুলিশ সুপার ।

সম্পর্কিত