বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজবাড়ীর গোয়ালন্দে নাজমা’র বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

সোহাগ মিয়া, রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দে নাজমার অত্যাচারের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন করেছে।বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০ টার দিকে উপজেলার উজানচর ইউনিয়নের হাবিল মন্ডল পাড়া,গনি শেখের পাড়া,গফুর মন্ডলের পাড়ার এলাকাবাসীর আয়োজনে ঘন্টা ব্যাপী মানববন্ধন করা হয়।

এই মানববন্ধনে এলাকাবাসী উচ্চকন্ঠে বলেন,নাজমা আক্তার ওরফে( নাজন) এর অসামাজিক ও অরাজনৈতিক কার্যকলাপ ও ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ভূমি দখলসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ও এমপি মহোদয়ের পিএস এর নাম ব্যবহার করে সাধারণ জনগণের উপর শারীরিক নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন।

মানববন্ধন এর নেতৃত্বদেন, স্থানীয় বাসিন্দা হোমেস,উজানচর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য লিয়াকত হাসান লিপু মন্ডল, ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার কাদের মোল্লা সহ শতাধিক এলাকাবাসী।

মানববন্ধন নেতৃত্বদানকারী হোমেস জানান, নাজমা আমার মেয়েকে অকারণে পিটাচ্ছিল। তাছাড়া নাজমা আমাকে পূর্ব থেকে ভয় ভীতিতে দেখিয়ে আসছে। নাজমা বিভিন্ন সময় গোয়ালন্দ বাজার থেকে গুন্ডা ভাড়া করে নিয়ে এসে আমাদের পরিবারকে ভয় ভীতি দেখায়। আমরা নাজমার হাত থেকে মুক্তি চাই। তাছাড়া নাজমা এলাকায় কবিরাজ গিরি করেন। তিনি অনেক অসুস্থ মানুষকে ঝাড়ফুক করেন। তিনি আরো জানান নাজমা একজন ভুয়া কবিরাজ এটা আমি মনে করি।

এ ব্যাপারে অভিযুক্ত নাজমা বেগমের কাছে জানতে চাইলে তিনি জানান, হোমেসের সাথে আমাদের পারিবারিক বিরোধ দীর্ঘদিনের। আমার সম্মান ক্ষুন্ন করার জন্য এমন মানববন্ধন করেছে হোমেসের বাহিনী। আমাকে হোমেশের পরিবার মারপিট করেছে। আমি তিনদিন যাবত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি আছি। আমি থানায় অভিযোগ দিয়েছি আমি সুষ্ঠু তদন্তের মাধ্যম দিয়ে বিচারের দাবি জানাই।

এ বিষয় গোয়ালন্দঘাট থানার অফিসার ইনচার্জ ( ওসি) প্রাণবন্ধু বিশ্বাস জানান, নাজমার পরিবারের পক্ষ থেকে  লিখিত অভিযোগ করেছে তদন্ত করে আইনরূপ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত