বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজবাড়ীর কালুখালীতে ট্রাকের চাপায় কৃষকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি,রাজবাড়ী জেলার কালুখালীতে একটি ভ্যানকে বেপরোয়া গতির একটি ট্রাক চাপা দিলে এক কৃষকের মৃত্যু ও এক ভ্যানচালক আহত হয়েছে।

রোববার (১৭ মার্চ) সকাল পৌনে সাতটার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালিয়া ইউনিয়নের আমবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কৃষক হযরত আলী মন্ডল (৪৫) পাংশা উপজেলার কাজিয়াল গ্রামের হোসেন আলী মন্ডলের ছেলে। আহত ভ্যানচালক বাপ্পি (১৮) উপজেলার স্বর্ণগাড়া গ্রামের জহিরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে পাংশা থেকে পেয়াজ বিক্রির উদ্দেশ্যে একটি ভ্যানে রাজবাড়ী যাচ্ছিলেন কৃষক হযরত। এসময় পেয়াজ বোঝাই ভ্যানটি আমবাড়িয়া এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে হযরত ও বাপ্পি গুরুতর আহন হন। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হযরতকে মৃত ঘোষণা করেন এবং ভ্যানচালক বাপ্পিকে গুরুতর অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে পাংশা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) একেএম হাসানুজ্জামান জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি আইনি প্রক্রিয়া চলমান আছে।

সম্পর্কিত