সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

রাজবাড়ীতে ৭১ মোবাইল ফোন উদ্ধার করে মালিক কে ফেরত দিল পুলিশ

মোঃ আমিরুল হক, রাজবাড়ী ঃরাজবাড়ী জেলা থেকে বিভিন্ন সময়ে হারানো ৭১টি মোবাইল ফোন উদ্ধার করে মালিককে বুঝিয়ে দিয়েছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে উদ্ধারকৃত ফোন প্রকৃত মালিকের হাতে তুলেদেন পুলিশ সুপার (এসপি) জি.এম. আবুল কালাম আজাদ।

রাজবাড়ী সদর থানার জিডি ৩২টি, গোয়ালন্দ থানার জিডি ১০টি, পাংশা মডেল থানার জিডি ১২টি, কালুখালী থানার জিডি ৭টি, বালিয়াকান্দি থানার জিডি ৮টি সহ ৭১টি জিডির সূত্র ধরে রাজবাড়ী জেলাসহ বিভিন্ন জেলা থেকে উদ্ধারকৃত মোবাইল ফোন যাচাই-বাছাই করে প্রকৃত মালিকদের হাতে হস্তান্তর করা হয়।

রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, ‘রাজবাড়ী একটি ছোট্ট জেলা। এ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ঠ ভালো। এছাড়াও প্রান্তিক মানুষের মোবাইলগুলো উদ্ধারের যে কাজটি আমরা করি, এটি আমরা খুব আবেগ দিয়ে করি। আমরা খুব মন দিয়ে কাজটি করি। কারণ হচ্ছে, মোবাইল হারিয়ে যাওয়ার পরে তার ভিতরে যে মানসিক কষ্টটা কাজ করে, সেই কষ্টটা আমরা অনেক কষ্ট করে মোবাইল উদ্ধার করে যখন তার হাতে তুলে দিতে পারি, তখন তার মুখের হাসি, সেটি আমাদেরকে সত্যিকার অর্থে আরও কাজে অনুপ্রাণিত করে।’

তিনি আরও বলেন, ‘আমরা এ কাজটি সবসময় করে যাব। আর জেলার বিভিন্ন থানায় প্রতিনিয়তই মোবাইল হারানোর জিডি হয়। সেই জিডিগুলোর প্রেক্ষিতে সাইবার ক্রাইম মনিটরিং সেলের একটি চৌকস টিম মোবাইলগুলো উদ্ধার করেন।’

এ সময় বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ফোনগুলো হাতে পেয়ে সকলে আবেগপ্রবন হয়ে পড়েন এবং পুলিশের প্রতি আস্থা ছিল, তা আরও বহুগুণে বেড়ে গেল। রাজবাড়ী জেলা পুলিশ প্রশাসনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকারসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক
মো ঃ আমিরুল হক
রাজবাড়ী প্রতিনিধি।
মোবাইল ০১৭১১ ১২ ৭৫ ৩৪।

সম্পর্কিত