মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

রাজবাড়ীতে শ্যালকের হাতে ভগ্নিপতি খুনের ঘটনায় একজন গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি ঃরাজবাড়ীর পাংশা উপজেলায় জমির সীমানা নিয়ে বিরোধের জেরে শ্যালকের হাতে ভগ্নীপতি আজগর আলী বিশ্বাস (৪৮) খুনের ঘটনায় পাঁচজনের নামে মামলা দায়ের হয়েছে। মামলার পর মঙ্গলবার (৯ জানুয়ারি) মিন্টু হুসাইন নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সমষপুর ইউনিয়নের চক হরিপুর গ্রামের রাজ্জাক আলী বিশ্বাসের ছেলে আজগর। স্ত্রী সন্তান নিয়ে দীর্ঘদিন রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের শেখপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস করতেন।

নিহত আজগর আলী বিশ্বাসের স্ত্রী মোছাঃ রাশিদা খাতুন জানান, তার ভাইদের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে অনেক দিন ধরে বিরোধ চলছিল। গত ৪ জানুয়ারি তার চাচাতো ভাই-ভাবীর সঙ্গে দিনভর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাত ৯টার দিকে চাচাতো ভাই মোঃ হামিদুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, সোহাগ শেখ, মোছাঃ রোজিনা খাতুন ও মিন্টু হুসাইন দেশীয় অস্ত্র নিয়ে আমার স্বামীর উপর হামলা চালান। এর মধ্যে একপর্যায়ে আমার স্বামীর মাথার আঘাত করে। পরে তাকে গুরুতর রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান। সেখানে একদিন থাকার পর তার অবস্থার অবনতি হওয়ায় আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। পরে গত ৭ জানুয়ারি সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ‘হত্যাকাণ্ডের ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ মামলায় মিন্টু শেখ নামে এক আসামিকে গ্রেপ্তার করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে জোর অভিযান অব্যাহত রয়েছে।’

সম্পর্কিত