বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

রাজবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের

রাজবাড়ী প্রতিনিধিঃরাজবাড়ীতে ৩ সন্তানের জননী এক প্রবাসীর স্ত্রী (২৩) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের ধুলদী লক্ষীপুর গ্রামের শহীদ মুন্সীর ছেলে জুবায়ের মুন্সী (২৭) কে আসামি করা হয়েছে।

ধর্ষণের স্বীকার ওই নারী জানিয়েছেন, তার স্বামী দীর্ঘ দিন ধরে প্রবাস থাকেন। তিনি তার নিজ বাড়ীতে ৩ ছেলে মেয়ে নিয়ে বসবাস করেন। এরই মাঝে আসামি জুবায়ের মুন্সী তাকে প্রেমসহ কুপ্রস্তাব দেয়ে আসছিলো। তবে তিনি তাতে সারা না দিলে তার সাথে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করবে বলে হুমকী দেয়। এরই মধ্যে গত ১৪ জানুয়ারী রবিবার রাত ৮টার দিকে প্রাকৃতিক ডাকে সারা দিতে তিনি ঘরের বাইরে যান। সে সময় কৌশলে জুবায়ের তার বসত ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে জুবায়ের। তিনি ঘরে প্রবেশ করতেই জুবায়ের জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ সময় ওই নারী চিৎকার করলে জুবায়ের পরিস্থিতি বেগতিক দেখে সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার উপ-পরিদর্শক ( এস,আই) মোয়াজ্জেম হোসেন জানিয়েছেন, আসামী গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত