বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজবাড়ীতে ড্যাফোডিল স্কুল এন্ড ক্যাডেট একাডেমিতে ক্রীড়া অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মোহাম্মদ আমিরুল হক, রাজবাড়ী:রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের মাতলাখালি আরকান্দি গ্রামের ড্যাফোডিল স্কুল এন্ড ক্যাডেট একাডেমিতে বার্ষিকীর অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল থেকে অনুষ্ঠানমালা শুরু হয়। শুরুতে ছাত্র-ছাত্রীদের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে মেধাবিকাশের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ।

বিকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শ্রী প্রমথ কুমার দাসের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক ইউসুফ হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা শিল্পী দাস,পমী, অত্র বিদ্যালয়ের অধ্যক্ষ মানিক কুমার দে, সিনিয়র শিক্ষক অখিল বন্ধু দাস প্রমুখ। এ সময় বক্তাগণ বিদ্যালয়টির উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, অজপাড়া গায়ের মধ্যে সুন্দর একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলাই প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমরা আশা করছি এই প্রতিষ্ঠান থেকে যারা শিক্ষা গ্রহণ করে আমাদের সমাজকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

ড্যাফোডিল স্কুল এন্ড ক্যাডেট একাডেমি আয়োজিত বার্ষিক রেজা প্রতিযোগিতা, সংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীনহ বহিরাগতরা সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অতিথি শিল্পী হিসাবে উপস্থিত থেকে গান পরিবেশন করেন, বাংলাদেশ সেনাবাহিনীর সার্জেন্ট ও বাংলাদেশ বেতারের নিয়মিত শিল্পী মোঃ দেলোয়ার হোসেন।

অনুষ্ঠান শেষে বিজয় ঈদের মাঝে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।

সম্পর্কিত