বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজবাড়ীতে ঘাতক বাস কেড়ে নিলো শ্বশুর ও বউমার প্রাণ

 

 

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে চিকিৎসার জন্য হাসপাতালে যাওয়ার পথে বাসের ধাক্কায় অটোরিকশা গামী শশুর ও গৃহবধূ নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো দুইজন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার বাগমারা এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ীর কালুখালী উপজেলার লস্করদিয়া গ্রামের জাবেদ আলী (৭০) ও তার পুত্রবধূ খালেদা আক্তার (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে পাংশা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) উৎপল কুমার দাস বলেন, জাবেদ আলী ও তার পূত্রবধূ খালেদা আক্তার অটোরিকশায় করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। বাগমারা এলাকায় পৌঁছালে  রাজবাড়ী থেকে কুষ্টিয়াগামী রাবেয়া পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাদের অটোরিকশাটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই খালেদা আক্তার মারা যান।

আহত জাবেদ আলী ও অটোচালকসহ তিনজনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়। জাবেদ আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকাল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এসআই উৎপল কুমার দাস আরও বলেন, দুর্ঘটনার পর রাবেয়া পরিবহনের বাসটি পালিয়ে যায়। বাসটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। খালেদা আক্তারের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জাবেদ আলীর মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

সম্পর্কিত