বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজবাড়ীতে ওপেন হাউস ডে অনুষ্ঠিত

মোঃ আমিরুল হক, রাজবাড়ী ঃরাজবাড়ী সদর থানার উদ্যোগে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) সদর থানা চত্বরে এই ওপেন হাউজ আইন -শৃঙ্খলা মতবিনিময় সভার আয়োজন করে রাজবাড়ী সদর থানা পুলিশ। এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইতেখাইরুল আলম প্রধান ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, প্রবীণ রাজনীতিবিদ বাংলাদেশ আওয়ামী লীগের রাজবাড়ী জেলা শাখার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী, জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ডাক্তার রহিম মোল্লা ও সদর থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) ইশরাফুল আলম প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য বৃন্দ।
বরাট ইউনিয়নের চেয়ারম্যান শামসুদ্দিন খান , শহীদওহাবপুরের চেয়ারম্যান নূর মোহাম্মদ ভূঁইয়া, বাণীবহ ইউপি চেয়ারম্যান শেফালী আক্তার, বসন্তপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন।

উপস্থিত অতিথিরা সদর উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা বিষয় তুলে ধরে বক্তব্যে রাখেন।

এ সময় সদর থানার অফিসার ইনচার্জ বলেন, মাদক কারবারী ও সেবনকারী যেই হোক আপনারা তালিকা দিবেন। পরিচয় গোপন রেখে তদন্ত সাপেক্ষে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা সহ মাদক নির্মলে জিরোটলারেন্স আনতে চাই। কোন মাদককারীর স্থান রাজবাড়ীতে হতে পারে না , মাদক কারবাড়ী যেই হোন ভালো হয়ে যান না হলে জীবনটা জেলে কাটাতে হবে।

উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, আমরা কোন অস্ত্রবাজ চাঁদাবাজ মাদক কারবারি বা সেবী দেখতে চাই না।

জেলা কমিউনিটি পুলিশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী বলেন, মাদক ব্যবসায়ী কোন দলের না। মাদক কারবারি কারো আত্মীয় হতে পারে না। মাদক কারবারি সমাজের শত্রু জাতির শত্রু। এদের নির্মূল করার জন্য যা প্রয়োজন তাই করা হবে। মাদক কারবারীদের সাথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কখনোই আপোষ করবে না। মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী জিরোটলারেন্স ঘোষণা দিয়েছেন সেটা আমরা বাস্তবায়ন করব ইনশাআল্লাহ।

সম্পর্কিত