বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

রহনপুর রেলওয়ের নিরাপত্তার  সিপাহীকে ছুরিকাঘাত আটক করে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে রেলওয়ে পুলিশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর রেলওয়ে স্টেশনের দায়িত্বরত নিরাপত্তা বাহিনী সিপাহী শরিফুল ইসলামকে ছুরিকাঘাতে আহত করেছে তিনজন যুবক। আজ বৃহস্পতিবার (০৭ মার্চ) সকাল সাড়ে ৮ টার সময় রেলওয়ে স্টেশনে দায়িত্বে থাকা রেলওয়ে পুলিশকে ছুরিকাঘাতে করে। এ ঘটনায় তিনজনকে আটক করে ছেড়ে দিয়েছে রহনপুর রেলওয়ে পুলিশ।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ৮টায় ইশ^রদী থেকে রহনপুরগামী একটি লোকাল ট্রেনে কাকনহাট রেলওয়ে স্টেশন থেকে ৫ বস্তা গুড়া কোন প্রকার বুকিং টিকিটি ছাড়া রহনপুরে এসে পৌঁছালে নিরাপত্তা কর্মী সিপাহী শরিফুল ইসলাম যাত্রী জুয়েল রানার কাছে বুকিং স্লিপ চাইলে এক পর্যায়ে তার সাথে কথা কাটাকাটি হয়। সে সময় রহনপুর পৌর এলাকার জালিবাগান এলাকার আব্দুল করিমের ছেলে জুয়েল রানা(২০) মোবাইল করে স্বানীয় কিশোর গ্যাংয়ের সদস্য একই এলাকার মতিউর রহমান কুড়ানের ছেলে এমদাদুল হক তুহিন (২০), আরেক সদস্য শহিদুল ইসলাম বাবলুর ছেলে গোলাম কিবরিয়া (২০) ডাকে। তারা রহনপুর রেলওয়ে ষ্টেশনে এসে রেলওয়ে নিরাপত্তা কর্মী শরিফুল ইসলামকে মারধর করলে রেলওয়ে নিরাপত্তার দায়িত্বে থাকা অন্য নিরাপত্তা কর্মীরা তাদের তিন জনকে আটক করে।

রহনপুর রেলওয়ে স্টেশনের নিরাপত্তার দায়িত্বে থাকা সহকারী উপ—পরিদর্শক কাওসার আলী জানান, রহনপুর রেলওয়ে স্টেশনে দায়িত্বে থাকা সিপাহী শরিফুল ইসলামকে তিনজন যুবক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে নিরাপত্তার দায়িত্বে থাকা অন্য বাহিনীরা তাদেরকে আটক করে।

তিনি আরও জানান, স্থানীয় নেতাকর্মীদের সুপারিশে তাদের পরিবারের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়া দেওয়া হয়েছে।

 

সম্পর্কিত