সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

রংপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প অর্পণ

মোঃ রাজু মিয়া, রংপুর প্রতিনিধি: আজ ১৬ ই ডিসেম্বর উপলক্ষে রংপুরে পালিত হলো বিজয় দিবস, বাংলাদেশ প্রেস ক্লাব রংপুর জেলা শাখার সভাপতি এনামুল হক স্বাধীন ভাই এর নেতৃত্বে টাউন হলের মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প অর্পণ করা হয় ।।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর জেলা শাখার সভাপতি ও সম্পাদক এবং রংপুর মহানগর শাখার সভাপতি ও অসম্পাদক সহ রংপুর প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দরা পুষ্প অর্পণ করেন ।।

পরে বীর শহীদদের প্রতি এক মিনিট নীরবতা পালন করেন সেই সাথে বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষ থেকে মুক্তিযুদ্ধের চেতনায় মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করা হয়।।

সেই সাথে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধা প্রদর্শন জানানো হয়।।

এবং বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয় ,, পরে শহীদদের প্রতি সালাম ও শ্রদ্ধা জ্ঞাপন জানিয়ে শহীদ মিনার চত্বরে, একটি দেশাত্মবোধক গান পরিবেশন করেন রংপুর প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দরা।।

গানটি হল? সালাম সালাম হাজার সালাম, শহীদ ভাইদের স্মরণে, আমার এ গান রেখে দিতে, লাখো শহীদ স্মরণে, সালাম সালাম হাজার সালাম,এর মধ্য দিয়ে কার্যক্রম শেষ করা হয় রংপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে।।

সম্পর্কিত