ডিসেম্বর ৮, ২০২২ ৫:৫৬ বিকাল



রংপুর এক্সপ্রেসের এসি কোচের দরজার ক্লোজ সিস্টেম ভাঙ্গা

রংপুর সংবাদদাতা:

গতকাল বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর ও লালমনিরহাটের জন্য নতুন কোচ দেন এবং কুড়িগ্রামের জন্য একটি আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস চালু করে দেন।
যাত্রার মাত্র একদিনের মধ্যে রংপুর এক্সপ্রেসের গ নাম্বার এসি বগীর দরজার ক্লোজ সিস্টেম ভেঙ্গে গেছে।তবে রেল কর্তৃপক্ষের দাবী বাংলাদেশ রেলওয়ের সম্মান নষ্ট করার জন্য কেউ এটা ভেঙ্গে ফেলে থাকতে পারে।বলতেছিলাম ৭৭১/৭৭২ রংপুর এক্সপ্রেস এর নিউ রেকের স্নিগ্ধা কোচের অবস্থার কথা।
নাম প্রকাশ না করার শর্তে একজন রেল কর্মচারী জানান,আজ আমি গ ১ নং সিটেই ৭৭১ এ আসলাম,আমি এ সময় লক্ষ করলাম প্রায় সকল যাত্রীই যাতায়াতের সময় দরজা খুলে থাকেন কিন্তু লাগানোর কথা বেমালুম ভুলে যান।

তিনি আরও বলেন,আজ আমি এই ক্লোজ ভাঙ্গা দরজা দেখে প্রথমত ভাবলাম পিটি ইনকা হয়তো ভুলে এই দরজা দুইটাতে লাগায় নাই, নাহ আমারই ভুল।ওরা ভুল করে নাই, আমাদের দেশেরি কোন না কোন ব্যক্তি এই ক্লোজ সিস্টেম যাত্রা শুরুর আগেই ভেঙ্গে ফেলছে,যেটা কাম্য নয়।

এভাবে চলতে থাকলে গ কোচের এসি বেশীদিন ভালো সার্ভিস দিবেনা।কবে নাগাদ এই ক্লোজ সিস্টেম ঠিক হবে কিংবা করা হবে না এ বিষয়ে প্রশ্ন করলে রংপুর এক্সপ্রেস কর্তৃপক্ষ কোন উত্তর দিতে পারে নাই।

তবে যাত্রীদের দাবী খুব শীঘ্রই যেন তা মেরামত করা হয়।



Comments are closed.

      আরও নিউজ