নভেম্বর ৩০, ২০২২ ১১:৪৩ বিকাল



ম্যাচ নয়, হোটেল ভাড়ার চিন্তায় জিম্বাবুয়ে

ম্যাচ নয়, হোটেল ভাড়ার চিন্তায় জিম্বাবুয়

বুধবার বাংলাদেশের বিপক্ষে হেরে চলমান ত্রিদেশীয় সিরিজ থেকে ছিটকে গিয়েছে জিম্বাবুয়ে। যদিও চলতি সিরিজে এখনো একটি ম্যাচ বাকি আছে হ্যামিল্টন মাসাকাদজার দলের।

ফাইনালে যেতে না পারায় ২০ সেপ্টেম্বর শুক্রবার নিজেদের শেষ ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। এরপর ঢাকায় ফেরার কথা রয়েছে মাসাকাদজা-টেলরদের।
ঢাকায় ফিরে ২৫ সেপ্টেম্বর সিংগাপুরের উদ্দেশে বাংলাদেশ ছাড়ার কথা তাদের। এখানেই বড় সমস্যা দেখা দিয়েছে। ২৩ সেপ্টেম্বর পর্যন্ত হোটেল বুকিং দেয়া হয়েছে তাদের।

মাঝের দুইদিন ঢাকাতেই অবস্থান করতে হবে মাসাকাদজাদের। কিন্তু সেই দুদিনের হোটেল ভারা দেয়ার জন্য যে অর্থ প্রয়োজন, সেটা নেই তাদের কাছে।

বিশ্বস্ত এক সূত্র থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গিয়েছে। এমনকি শোনা গিয়েছে, বুধবার বাংলাদেশের বিপক্ষে হারের পর খেলোয়াড়রা হোটেল ভাড়া নিয়েই আলাপ আলোচনায় ব্যস্ত ছিলেন।

এ বিষয়ে জানতে জিম্বাবুয়ের মিডিয়া ম্যানেজার ডার্লিংটনের সঙ্গে যোগাযোগ করলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। ২১ সেপ্টেম্বর গ্রুপ পর্বের শেষ ম্যাচে লড়বে বাংলাদেশ এবং আফগানিস্তান।

আগেই ফাইনাল নিশ্চিত হয়ে যাওয়ায় ম্যাচটি তাদের কাছে হয়ে উঠেছে নিয়মরক্ষার। ২৪ সেপ্টেম্বর ফাইনালে আবারও মুখোমুখি হবে এই দুই দল। এরপর এক সঙ্গে ২৫ সেপ্টেম্বর হোটেল ছাড়ার কথা টুর্নামেন্টে অংশ নেয়া এই তিন দলের
সুত্র,ক্রিকফ্রেঞ্জি



Comments are closed.

      আরও নিউজ