বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

কলি আক্তার মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:বাগেরহাটের মোরেলগঞ্জ পানগুছি নদীতে মাছ ধরতে গিয়ে শ্রোতের তোড়ে পানিতে ডুবে গিয়ে মারাগেছে ইমাম হোসেন গাজী নামের এক স্কুলছাত্র। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরের দিকে উপজেলার পুটিখালী ইউনিয়নের সোনাখালী গ্রামে।

সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার মো.রফিকুল ইসলাম জানান, ওই গ্রামের খেলাফত হোসেন গাজীর ছেলে স্থানীয় শ্রেনিখালী শহীদ শেখ রাসেল মুজিব স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ইমাম হোসেন গাজী(১৪) শুক্রবার দুপুর ১২টার দিকে তার আপন চাচাতো ভাই জিয়াদ গাজীকে(১১) সঙ্গে নিয়ে পানগুছি নদীতে মাছ ধরতে যায়।
মাছ ধরাকালীন সময় প্রচন্ড শ্রোতের তোড়ে হাতে জালের দড়ি পেচিয়ে গেলে সে পানিতে তলিয়ে যায়। এসময় তার সঙ্গে থাকা চাচাতো ভাই জিয়াদ গাজীর ডাক চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে গিয়ে তাকে খুঁজতে থাকে। পরবর্তীতে প্রায় আদাঘন্টা পর ওই স্থানে নোঙর করা ইঁট বোঝাই একটি ট্রলার তাদের নোঙর তুলতে গেলে ওই নোঙরের সাথে জালে পেচানো অবস্থায় ইমাম হোসেনের লাশ উদ্ধার করা হয়।
ঘটনা নিশ্চিত করে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামালা রেকর্ড করা হয়েছে।

সম্পর্কিত