বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মোটরসাইকেল ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিনিধিঃকুড়িগ্রাম সদরে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাদমান সাদিক (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় গুরুত্ব আহত হয়েছে মোটরসাইকেলের অপর আরোহী হিমু নামের নিহতের বন্ধুও।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে কুড়িগ্রাম ধরলা ব্রিজ পশ্চিম পাড়ের কাছে ঠ্যানারি পাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত সাদিক পৌর শহরের পলাশবাড়ী বানিয়া পাড়া গ্রামের ঠিকাদার আব্দুল ওয়াদুদের ছেলে।

সে আগামী বছর এসএসসি পরিক্ষার্থী ছিল বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে শহরের ঠ্যানারি পাড়া এলাকায় ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা একটি ট্রাকের ভিতরে ঢুকে পরে একটি নিহতের মোটরসাইকেলটি। এসময় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। পরে মোটরসাইকেলেটির ভিতর থেকে দুই আরোহীকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠান স্থানীয় লোকজন। হাসাপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাদিক নামের এক কিশোরকে মৃত ঘোষণা করেন। অপর মোটরসাইকেল আরোহী হিমুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত হিমুর অবস্থায় গুরুত্ব বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এদিকে নিহত সাদিকের পরিবারের লোকজনের কান্নায় হাসপাতাল চত্বরের বাতাস ভারি হয়ে উঠে।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে, আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত