শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে বালু চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

মোঃ আমান উল্লাহ শেখ – স্টাফ রিপোর্টারঃমুখোমুখি সংঘর্ষ থেকে এক মোটরসাইকেল চলককে বাঁচাতে গিয়ে ট্রাক উল্টে শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুর ২টার দিকে নাটোরের বাগাতিপাড়ার মালঞ্চি-আড়ানী সড়কের পাঁকা ধোপারবিল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বালু শ্রমিক শহিদুল ইসলাম (৪৫) পাশ্ববর্তী বাঘা উপজেলার বারোখাদিয়া গ্রামের আকবর আলীর ছেলে। এ ঘটনায় ট্রাক চালকসহ আরও দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বালু বাহী ট্রাক (বগুড়া-ড-১১-২২২৭)চারঘাট বালুরঘাট হতে মালঞ্চির দিকে যাওয়ার পথে ধোপারবিল এলাকায় মালঞ্চির দিক থেকে দূত গতিতে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের সম্ভবনা দেখে ট্রাক চালক মোটরসাইকেল আরোহীকে বাঁচানোর চেষ্টা করে, এতে ট্রাককে অতিরিক্ত বাম দিকে নিয়ে যায় সে। এসময় বালু বাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের নিচু জায়গায় পড়ে যায়, তখনই ট্রাক এবং বালুর চাপায় ট্রাকের ওপরে থাকা ওই শ্রমিকের মৃত্যু হয়। এরপর ওই মোটরসাইকেলটি এসে ট্রাকের সাথে ধাক্কা লাগে। তবে মোটরসাইকেল চালকের কোনো ক্ষতি হয়নি।স্থানীয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মনজুরুল আলম ঘটনাস্থল থেকে মরদেহ সহ আহতদের উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা হাসপাতালে নেওয়া হয়েছে বলে ঘটনার সত্যতা নিশ্চত করেন।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, ঘটনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের লোকরা এলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত