নভেম্বর ৩০, ২০২২ ১১:২৮ বিকাল



মানবতার পাশে খানমরিচের সচেতন যুব সমাজ

নিজস্ব প্রতিবেদক, ভাঙ্গুড়া,(পাবনা):

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ গ্রামে করোনা ভাইরাস সংক্রমণ রোধ ও জনসচেতনতা বাড়াতে বিনামূল্যে মাস্ক বিতরণ,জিবানুনাশক স্প্রে ও মাইকিং করেছে অত্র গ্রামের সচেতন যুব সমাজ। আজ শুক্রবার সকালে ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ গ্রামের সচেতন যুব সমাজের উদ্যোগে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এবং ছুটিতে আসা বেসরকারি চাকরিজীবীদের সহযোগীতায় খানমরিচ গ্রামের ডাঃ আমজাদ হোসেন, প্রভাষক শহিদুল, মোবারক,হাবিব,মামুনুর রশিদ, নুর ইসলাম মাষ্টার, মুন্জুরুল ইসলাম(বরাত), আরিফ, লোকমান, আরিফুল, জেলহক উনাদের নির্দেশনায় মাস্ক, জিবানুনাশক স্প্রে ও মাইকিং করে সচেতনতা কার্যক্রমে অংশগ্রহণ করেন অত্র গ্রামের যুবকরা।

এছাড়া গ্রামের কয়েকটি মোড়ে পানির ট্যাংক ও সবান এর ব্যাবস্থা করেন এবং খামমরিচ ইউনিয়নের চন্ডিপুর বাজারের ভ্যান স্ট্যান্ডে বিভিন্ন যানবাহনে জিবানুনাশক স্প্রে করা হয়।

এসময় সার্বিক কাজে অংশগ্রহন করেন জনপ্রিয় দৈনিক কলম সৈনিক এর স্টাফ রিপোর্টার এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়ের সংবাদ ডট কম এর নির্বাহী সম্পাদক রাজিবুল করিম রোমিও, সময়ের সংবাদ ডট কম এর ভ্রাম্যমাণ প্রতিনিধি সিরাজুল ইসলাম রায়হান, সময়ের সংবাদ ডট কম এর ভাংগুড়া প্রতিনিধি শরিফ, আংগুড় ,তৌকির, খোকন, রুপকুমার ,শরিফুল, কামাল, আশিক, রুবেল, দেলোয়ার সহ আরও অনেকে।

এসময় খানমরিচ প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সমাজসেবক মামুনুর রশিদ বলেন, সমাজ কে ভালো রাখার জন্য এটা খুবই ভালো কাজ।প্রত্যেকটা গ্রামের তরুণদের সমাজের দুঃস্বময়ে এরকমভাবে এগিয়ে আসা উচিৎ। এছাড়াও খানমরিচ সরঃপ্রাথঃবিদ্যাঃ এর প্রধান শিক্ষক ও খানমরিচ বিএম কলেজের প্রতিষ্ঠাতা ডাঃ আমজদ হোসেন তরুণদের উৎসাহ দেন।

সমাজের প্রত্যেকটা সচেতনমুলক কাজে তরুনরা এভাবে অংশগ্রহণ করলে সমাজকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব বলে জানান জনপ্রিয় দৈনিক কলম সৈনিক এর স্টাফ রিপোর্টার এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “সময়ের সংবাদ ডট কম” এর নির্বাহী সম্পাদক রাজিবুল করিম রোমিও।

Edit



Comments are closed.

      আরও নিউজ