নভেম্বর ৩০, ২০২২ ৫:৪১ বিকাল



মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড’২০১৯ পেলেন লালমনিরহাট এর মোঃ একরামুল হক সরকার”

তুষার আচার্য্য,লালমনিরহাট প্রতিনিধিঃশিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য “সাউথ এশিয়া স্যোসাল কালচারাল ফোরাম”এর আয়োজনে ঢাকার সেগুনবাগিচায় অনুষ্ঠিত হয় উক্ত অ্যাওয়ার্ড বিকরণ অনুষ্ঠানটির।শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য লালমনিরহাট সদর উপজেলার তিস্তা কে.আর খাদেম উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ একরামুল হক সরকারকে উক্ত অ্যাওয়ার্ড প্রদান করা হয়।সারাদেশের মোট ১০০জন প্রধান শিক্ষককে প্রদান করা হয় এই অ্যাওয়ার্ড।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি সিকদার মকবুল হক।প্রধান আলোচক ছিলেন এম.নাজিম উদ্দিন আল আজাদ,সাবেক মন্ত্রি,বিএলডিপি।
অনুষ্ঠানটির উদ্বোধন করেন ব্যারিস্টার জাকির আহমেদ,কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য ও মিডিয়া ব্যাক্তিত্ব।
সাউথ এশিয়া সোস্যাল কালচারাল ফোরাম এর মহাসচিব এম এইচ আরমান চৌধুরী এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিচারপতি সৈয়দ আবু কাওসার মোঃদবিরুস্থান।
বিদ্যালয় সম্পর্কে কিছু তথ্যঃ
*শিক্ষা ক্ষেত্রে ২ বার জেলার শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত হয়েছে (২০১৮ ও ২০১৯ সালে)
*শিক্ষা ক্ষেত্রে মান উন্নয়ন
*সাইন্স ল্যাবের মাধ্যমে বিজ্ঞান বিভাগের ছাত্রদের প্রাথমিক ঙ্য়ান বৃদ্ধির মাধ্যামে সঠিক দিক নির্দেশনা
*পড়ালেখার পাশাপাশি নিয়মিত ছাত্রদের খেলাধুলায় অংশগ্রহনের সুযোগ প্রদান।
*২০১৮ সালে যুব গেমসে সাতারে বিভাগীয় পর্যায় থেকে ৭ জন জাতীয় পর্যায়ে পৌছালে সেখানে ৫ জন ই তিস্তা কে.আর খাদেম উচ্চ বিদ্যালয় এর শিক্ষার্থি ছিলো।
*২০১৯ এ ৪৮তম গ্রিষ্মকালীন জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার উপজেলা পর্যায়ে “কাবাডি চ্যাম্পিয়ন হয়,এবং সাতারে আঞ্চলিক পর্যায়ে ২ জন ৩য় স্থান অধিকার করে।
*পড়ালেখা,খেলাধুলা,বিতর্ক প্রতিযোগিতা, প্রাথমিক শিক্ষা দান,বিদ্যালয়ে প্রতিদিন নিয়মিত সনাবেশ ও সর্বাধিক শিক্ষার্থির উপস্থিতি লক্ষনীয়।



Comments are closed.

      আরও নিউজ