মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি
মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মাদার তেরেসা অ্যাওয়ার্ড ২০২৪ পেলেন, ইউপি সদস্য রিপন চন্দ্র রায়

সোহেল রানা, লালমনিরহাটঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা অ্যাওয়ার্ড ২০২৪ পেলেন, উপজেলার ৪ নং দলগ্রাম ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য রিপন চন্দ্র রায়।

শুক্রবার (১লা মার্চ) বিকেল ৪টার দিকে উপজেলার ২ নং মদাতী ইউনিয়ন পরিষদ হলরুমে মাদার তেরেসা সম্মাননা অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জহির ইমাম এর সভাপতিত্বে- প্রধান অতিথি ছিলেন, মোঃ আবু জাফর যুগ্ম সচিব অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) রংপুর বিভাগ রংপুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টি এম এ মমিন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক লালমনিরহাট, ফরহাদ ইমরুল কায়েস সহকারি পুলিশ সুপার বি সার্কেল লালমনিরহাট, ইমতিয়াজ কবির ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ কালীগঞ্জ থানা, মোস্তফা চৌধুরী সহকারি প্রোগ্রামার উপজেলা আইসিটি সহ অন্যান্যরা।

এ সময় সম্মাননা পেয়ে রিপন চন্দ্র রায় বলেন, সামাজিক কর্মকাণ্ডে বিশেষ ভূমিকা রাখায় আমাকে মাদার তেরেসা অ্যাওয়ার্ড ২০২৪ প্রদান করা হয়েছে, এই সম্মাননা পেয়ে আমি অত্যন্ত গর্বিত ও আনন্দিত এবং এই সম্মাননা প্রদানকারী সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। এই সম্মাননা অ্যাওয়ার্ড টি আমাকে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আরো অনুপ্রেরণা যোগাবে এবং আমার বিশ্বাসকে আরো দৃঢ় করবে বলে আমি আশা করি , আমার এই বিশেষ সম্মাননা আমি আমার এলাকাবাসী কে উৎসর্গ করলাম।

সম্পর্কিত