জানুয়ারী ২৭, ২০২৩ ১১:০৬ সকাল



মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

 

হীমেল কুমার মিত্র
স্টাফ রিপোর্টার

পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের লাঠুয়াপাড়া এলাকায় আজ (৩০ নভেম্বর) বুধবার দুপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধন কালে যুব ও ক্রীড়া
প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেন, পড়ালেখা ও খেলাধুলার পাশাপাশি মাদকের বিরুদ্ধে সবাই সোচ্চার হলে মাদক নির্মূল করা সম্ভব।আব্দুর রহিম

সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল আরও বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন এ এলাকার মানুষ শুধু লেখাপড়া নয়, খেলাধুলায়ও উন্নতি লাভ করবে। বর্তমান প্রজন্ম যেন সুষ্ঠু সুন্দরভাবে জীবনে গড়ে উঠতে পারে।

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, পঞ্চগড়ের মানুষ সব সময় মাদকের বিরুদ্ধে কাজ করেন। কিন্তু কিছু খারাপ মানুষ মাদক গ্রহণ করেন এবং মাদক বিক্রি করেন। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে তাদের বিরুদ্ধে না বলব। নিজে মাদক গ্রহণ করব না, অন্যদের গ্রহণ করতে দেব না। মাদক শুধু একটি ব্যক্তিকে নয়, পুরো পরিবার ও সমাজকে ধ্বংস করে দেয়। একটি সুস্থ জাতি গঠনে তিনি সকলের ঐক্যবদ্ধ সহযোগিতা চেয়েছেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দীন,পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম,পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল হক সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দগণ।



Comments are closed.

      আরও নিউজ