বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাটিডালী যুব ফাউন্ডেশনের উদ্যোগে টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট ও পুরষ্কার বিতরণ

বগুড়া প্রতিনিধিঃবগুড়ায় সাংবাদিকদের দ্বারা পরিচালিত সেচ্ছাসেবী সংগঠন মাটিডালী যুব ফাউন্ডেশনের উদ্যোগে টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ মার্চ) বিকাল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার মাটিডালী গড়ের মাঠে বাংলাদেশ জুয়েলার্স মালিক সমিতি বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও নিউ নূর মহল জুয়েলার্সের স্বত্ত্বাধিকারী তাজ উদ্দিন আহম্মেদ সুমন এই খেলার উদ্বোধন করেন।

মাটিডালী যুব ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি ও সাংবাদিক লিটনের সভাপতিত্বে এবং সাংবাদিক আবু সাঈদের পৃষ্ঠপোষকতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি জেড.বি. গ্রুপের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন বগুড়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব মোস্তফা মাহমুদ শাওন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক আবু জাফর মোঃ মাহমুদুন্নবী রাসেল, বগুড়া সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এস.এম সোহাগ। আমন্ত্রিত অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন বগুড়া প্রেস ক্লাবের সদস্য তানসেন তালুকদার, জাতীয় দৈনিক আজকের জনবাণী পত্রিকার বগুড়া প্রতিনিধি ও সাপ্তাহিক গ্রামীণ আলো পত্রিকার বগুড়া অফিস প্রধান মো. তহমিদুর রহমান, দৈনিক জয় যুগান্তর পত্রিকার মহাস্থান প্রতিনিধি আব্দুল বারী, দৈনিক সকালের শিরোনাম ও উত্তরবঙ্গের সংবাদ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি মোঃ কামরুজ্জামান সম্পদ, দৈনিক আমার সোনার দেশ পত্রিকার মহাস্থান প্রতিনিধি সাখাওয়াত হোসেন, ফটো সাংবাদিক সোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আল মোমিন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন বগুড়া জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাহাবুব রহমান রিপন এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন বগুড়া জেলা শাখার অর্থ সম্পাদক রাজীব হাসান রাজ।

ফাইনাল খেলায় মাটিডালী গোল্ড একাদশ ও ডায়মন্ড একাদশের হাড্ডাহাড্ডি লড়ায় হয়। টস জিতে ব্যাটিংয়ে নামে মাটিডালী গোল্ড একাদশ। ব্যাটিংয়ে নেমে প্রথম ইনিংসে মাটিডালী গোল্ড একাদশ ১৫৩ রানের টার্গেট দেয়। ১৫৩ রানের টার্গেট মাথায় নিয়ে ২য় ইনিংসে মাঠে নামে ডায়মন্ড একাদশ এবং হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাধ্যমে মাটিডালী গোল্ড একাদশকে হারিয়ে বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে অতিথিরা পুরষ্কার বিতরণ করেন। এসময় সঞ্চালনায় ছিলেন মোঃ জাকারিয়া ইসলাম। আম্পায়ার ছিলেন সালমান ফারসি এবং সহকারী আম্পায়ার ছিলেন এহসানুল করিম।

সম্পর্কিত