বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি
বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান নিহত

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

দিরাই উপজেলা প্রতিনিধিঃসুনামগঞ্জের ছাতকে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন সংগীতশিল্পী ও গীতিকার মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসানসহ দুজন।

এঘটনায় তিনজন আহত হয়েছেন। তাঁদের সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানাযায়নি।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৭টার দিকে ছাতক-দোয়ারাবাজার সড়কের সুরমা সেতু টোলকেন্দ্রের পাশে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা দুজন নিহত হন। নিহত অপর ব্যক্তির নাম ছাত্তার মিয়া (৫২)।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক থানার পুলিশের ওসি মোহাম্মদ শাহ আলম।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে দোয়ারাবাজার থেকে একটি সিএনজি চালিত অটোরিক্সায় করে ছাতকের দিকে যাচ্ছিলেন শিল্পী পাগল হাসান। সকাল ৭টার দিকে ছাতক সুরমা সেতুর টোলকেন্দ্রের পাশে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাগল হাসান ও ছত্তার মিয়া মারা যান।

উল্লেখ্য, পাগল হাসান ‘জীবন খাতা’, ‘আসমানে যাইয়ো না রে বন্ধু’, ‘আমি এক পাপিষ্ঠ বান্দা’, ‘রেলগাড়ির ইঞ্জিন’সহ অসংখ্য গান রচনা করেছেন।

সম্পর্কিত