সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ADVERTISEMENT

ভ্যানচালক মানিকুলের হত্যাকারীরা শনাক্ত

আব্দুল লতিফ সরকার,আদিতমারী প্রতিনিধিঃলালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ভ্যান চালক মানিকুল ইসলাম হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

আজ সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় তিনি ওই উপজেলার রমনীগঞ্জ ও দালালপাড়া এলাকায় হত্যাকাণ্ডের স্থান পরিদর্শন করেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, মানিকুল হত্যাকাণ্ডের সাথে জড়িতদের শনাক্ত করা হয়েছে। তাদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে।

শুক্রবার দুপুরে ওই উপজেলার রমনীগঞ্চ থেকে মানিকুলের মাথা বিহীন দেহ উদ্ধার করে পুলিশ। এর একদিন পর শনিবার দালালপাড়া এলাকা থেকে মাথা, মোবাইল ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

মানিকুল ইসলাম ওই উপজেলার সিঙ্গিমারী গ্রামের আব্দুর ছাত্তারের পুত্র ।প্রতিবেশী একজনের ভ‌্যান চুরির অভিযোগ উঠায় কয়েকদিন ধরে নিখোঁজ মানিকুল ইসলাম। এ হত্যাকাণ্ডের রহস্য বের করতে পুলিশের পাশাপাশি সিআইডিও তদন্ত করে যাচ্ছে।

এদিকে গত রোববার সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহা সড়কে মানিকুল ইসলামের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন শেষে এ সড়ক অবরোধ করেন মানিকুলের প্রতিবেশীরা। এ সময় মানিকুলের পরিবার দাবি করেন সিরাজুল ও রশিদুল দুইজন ভ‌্যান চালককে গ্রেফতার করতে পারলেই এ হত্যাকাণ্ডের রহস্য বের হবে।

সম্পর্কিত