ডিসেম্বর ৮, ২০২২ ৭:২৮ বিকাল



ভূঁইয়া মানবিক ফাউন্ডেশনের এম্বুল্যান্স উদ্বোধন

ডেস্ক রিপোর্ট: কুড়িগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ভূঁইয়া পরিবারের পারিবারিক সহোযোগিতায় গঠিত ভূঁইয়া মানবিক ফাউন্ডেশন।২০১৪ সাল থেকে তাজুল ইসলাম তাজ ভূঁইয়ার তত্ত্বাবধানে এই ফাউন্ডেশনের পক্ষ থেকে গরীব ও অসহায় মানুষের জন্য বিভিন্ন সাহায্য সহোযোগিতা করে আসছে ভূঁইয়া মানবিক ফাউন্ডেশন।

এম্বুল্যান্স উদ্বোধক মা তাহেরা খাতুন ও চাচা আব্দুল গফুর

শুক্রবার ফাউন্ডেশনের চেয়ারম্যান তাজুল ইসলামের নিজ বাড়িতে ভূঁইয়া মানবিক ফাউন্ডেশনের এম্বুল্যান্স উদ্বোধন করা হয়েছে। ভূঁইয়া পরিবারের অন্যতম প্রবীণ সদস্য ফাউন্ডেশনের চেয়ারম্যান তাজুল ইসলামের মা তাহেরা খাতুন ও চাচা আব্দুল গফুর ফিতা কেটে এম্বুল্যান্সটির শুভ উদ্বোধন করেন।

সারথির নির্বাহী পরিচালক জাহানুর রহমান খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং বাংলাদেশ ইলেকট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক তাজুল ইসলাম তাজ ভূঁইয়া।ভূঁইয়া পরিবারের সদস্য মানিক,রতন, প্রিন্স এবং ভূঁইয়া মানবিক ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ পারভীন আক্তার উপস্থিত ছিলেন।

ভূঁইয়া মানবিক ফাউন্ডেশনের চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন,ভূঁইয়া মানবিক ফাউন্ডেশন হলো এমন একটি অলাভজনক প্রতিষ্ঠান যেখানে থেকে অসহায় ও গরীব মানুষের জন্য কাজ করা হয়।মানুষের মৌলিক যে চাহিদা রয়েছে অন্ন,বস্ত্র,বাসস্থান,শিক্ষা ও চিকিৎসা এই ৫ টি চাহিদা নিয়ে আমরা কাজ করবো।ফাউন্ডেশনের এই ৫ টি কাজের সাথে মিলে যায় এমন কাজ যে সকল স্বেচ্ছাসেবী সংগঠন করে থাকে তাদের সাথে নিয়েই কাজ বাস্তবায়ন করা হবে।ইতোমধ্যে ভূঁইয়া মানবিক ফাউন্ডেশনের সাথে শিক্ষা নিয়ে কাজ করবার আগ্রহ প্রকাশ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সারথি,কুড়িগ্রাম,স্বাস্থ্য নিয়ে সমন্বয় পরিবার।আরও যে সকল স্বেচ্ছাসেবী সংগঠন ভূঁইয়া মানবিক ফাউন্ডেশনের কাজের সাথে যুক্ত হতে চান তারা হতে পারবেন।তিনি আরও বলেন, ভূঁইয়া মানবিক ফাউন্ডেশন পক্ষ থেকে আজ স্বাস্থ্য বিভাগে এম্বুল্যান্স এর যাত্রা শুরু হলো, এটি সম্পূর্ণ অলাভজনক হিসাবে মানুষের সেবা দিয়ে যাবে।
উক্ত এম্বুল্যান্স উদ্বোধনের সময় স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের আহবান,ট্যুর এন্ড ট্রাভেল গ্রুপ গৃহত্যাগী,সমন্বয় পরিবার,সারথি কুড়িগ্রাম,গ্রীণ ভয়েস এবং আইটি বিষয়ক সেবাদাতা সংগঠন স্বপ্নবাজ এ-র প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।



Comments are closed.

      আরও নিউজ