রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান সাব্বির আহমেদ লাভলু

ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান সাব্বির আহমেদ লাভলু

লালমনিরহাট প্রতিনিধি:দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই এবার শুরু হয়েছে উপজেলা নির্বাচনের হাওয়া। আগামী মে মাসে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

লালমনিরহাটে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী প্রচার-প্রচারণায় নেমেছেন। জেলার ৫টি উপজেলার প্রায় প্রতিটি জনপদে প্রার্থীদের পোস্টার ব্যানার শোভা পাচ্ছে।

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক,সেচ্ছাসেবী, তরুন উদ্যোক্তা ও শিক্ষানবিশ আইনজীবী সাব্বির আহমেদ লাভলু।

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার খবরে পেয়ে এলাকার তরুণ ভোটারদের মাঝে তাকে ঘিরে শুরু হয়েছে নানান উৎসাহ-উদ্দীপনা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সাব্বির আহমেদ লাভলুকে নিয়ে চলছে নানান কথা।

অবহেলিত এ এলাকার নানান সমস্যা-সম্ভাবনা নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছেন তিনি। ছুটেছেন মানুষের আপদে বিপদে।সামাজিক সংগঠনের মাধ্যমে উপজেলার হাজার হাজার মানুষকে রক্তদানে ও বিভিন্নভাবে অবহেলিত মানুষের সেবা করে আসতেছে।
আর এ ধরনের সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ততার কারণে ছোট বড় সব শ্রেণী-পেশার মানুষেই তাকে ভালো চোখে দেখেন।

নিজের প্রার্থীতার বিষয়ে সাব্বির আহমেদ লাভলু সাংবাদিকদের জানান,শিক্ষার মান উন্নয়ন বাস্তবায়নে তিনি দৃড় অঙ্গিকার বদ্ধ।

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে শিক্ষার মান উন্নয়ন, মাদক, সন্ত্রাস ও দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে,গরিব দুঃখী মানুষের জন্য কাজ করে, শান্তি প্রিয় উপজেলা গড়ে তুলতে চাই। এজন্য যুব সমাজ ও তরুণ প্রজন্মকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

সম্পর্কিত