মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ব্লাড ব্যাংক উলিপুরের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদকঃমানবতার টানে, ভয় নেই রক্ত দানে’ এই স্লোগান কে মনের গহীনে প্রতিধ্বনিত করে -উলিপুর ব্লাড ব্যাংক ও হেল্প লাইন’ রক্ত সংগ্রহ ও মানবসেবায় কাজ করে আসছে।

এরই ধারাবাহিকতায় রমজানুল মোবারক প্রোগ্রাম (৩) রবিবার (২৪ মার্চ) উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নে ঊমানন্দ ক্বারী’পাড়া কিরাতুল কোরআন নূরানী ও হাফিজী মাদ্রাসায় ইফতারি ও দোয়া মাহফিল আয়োজন করে এই সংগঠন ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – তবকপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার মোঃ হারুন অর রশিদ ও প্যানেল চেয়ারম্যান তবকপুর ইউনিয়ন পরিষদ । তিনি সংগঠনের উদ্দেশ্য বলেন ভবিষ্যতেও এই ধরনের কাজ চালিয়ে যাওয়ার জন্য সংগঠনটির সদস্যদের প্রতি আশাবাদ ব্যক্ত করেন ।
আরো উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার বড় ওস্তাদ ও দ্বীনি শিক্ষার আলোকিত ছাত্র সহ ঐ এলাকার গণ্যমান্য মুরুব্বী ব্যক্তিবর্গ।
আরো উপস্থিত ছিলেন – উলিপুর-ব্লাড ব্যাংক ও হেল্প লাইন এর সদস্যবৃন্দ ।

সংগঠনটির প্রতিষ্ঠাতা মেজবাহুল আলম বলেন, ‘২০২২ সালে যাত্রা শুরু করে মানবতার সেবায় কাজ করে আসছি আমরা। আমাদের সংগঠনের প্রধান কাজ মুমূর্ষু রোগীর জন্য রক্ত সংগ্রহ করা। পাশাপাশি মসজিদ, মাদ্রাসা, গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে দাঁড়ান। ভবিষ্যতে এ কাজ চলমান থাকবে বলে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন তিনি। তিনি আরো বলেন – আজকের এই প্রোগ্রামের জন্য যার সহযোগিতায় ৮০ জন মানুষকে নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত করতে সফল হয়েছি মোঃ ইকরামুল হক ।
আর্থিক সহায়তার জন্য ইকরামুল হক ও তাঁর মায়ের জন্য দোয়ার আবেদন করেন ওস্তাদের কাছে।
সেই সাথে সংগঠনের জন্য মুরুব্বীদের সকলের কাছে দোয়া ও ভালোবাসা কামনা করেন ।
উলিপুর ব্লাড ব্যাংক ও হেল্পলাইন – 01751175451

সম্পর্কিত