জানুয়ারী ২৭, ২০২৩ ১০:২৩ সকাল



ব্রহ্মপুত্র নদে নিখোঁজ হওয়া সলিমের লাশ উদ্ধার

 

জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
কুড়িগ্রামের রাজীবপুরে ব্রহ্মপুত্র নদে ডুবে নিখোঁজ হওয়া সলিম উদ্দিন (৫০) এর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
সোমবার (২৮ নভেম্বর) বিকেলের দিকে ব্রহ্মপুত্র নদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর আগে সকালে ব্রহ্মপুত্র নদের পশ্চিম তীরে বোরো ধান রোপণ করতে যায় ওই ব্যক্তি। ধানের চারা রোপণ শেষ হলে (নদীর পশ্চিম তীর থেকে পর্ব তীরে) বাড়ির দিকে রওনা হন। কিন্তু পূর্ব তীরে আসার কোনো নৌকা না পেয়ে নদীতে সাঁতার দেন পরে মাঝখানে এসে ডুবে যায় সলিম উদ্দিন নামের ওই ব্যক্তি। তিনি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ঢাকাইয়া পাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা ফায়ার সার্ভিসকে জানালে, দ্রুত ঘটনা স্থলে আসে রাজীবপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট। দীর্ঘ পাঁচ ঘন্টা পর তাকে মৃত উদ্ধার করা হয়েছে।

এবিষয়ে রাজীবপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোঃ হানিফ জানান,ঘটনা শুনে দ্রুত আমরা স্পটে আসি কিন্তু আমাদের স্টেশনে ডুবুরি না থাকায় আমরা জামালপুরের ইউনিটের সহায়তা চাই পরে জামালপুর ফায়ার স্টেশন থেকে ডুবুরি ইউনিট আসে। আমাদের দুইটি ইউনিটের চেষ্টা ও এলাকাবাসীর সহযোগিতায় তাকে উদ্ধার করতে সক্ষম হয়েছি।

জামালপুর ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি ইউনিট লিডার শহিদুল ইসলাম বলেন,আমরা খবর পেয়ে জামালপুর থেকে রওনা দেই রাস্তা খারাপ থাকায় আমাদের পৌঁছাতে একটু সময় লাগে কিন্তু আমরা এসে উদ্ধার কাজ শুরু করার কিছুক্ষণ পরেই আমরা লাশটি উদ্ধার করতে সক্ষম হই।



Comments are closed.

      আরও নিউজ